Logo
Logo
×

চিত্র বিচিত্র

তিন স্ত্রী, দুই বান্ধবী, ১০ সন্তান নিয়ে সংসার!

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২৪, ০৭:৫৬ পিএম

তিন স্ত্রী, দুই বান্ধবী, ১০ সন্তান নিয়ে সংসার!

বিয়ে করে করে ‘বিয়ের ঈশ্বর’ হয়ে উঠতে চান তিনি। অন্তত তেমনটাই ইচ্ছে জাপানের হোক্কাইডোর বাসিন্দা রিউটা ওয়াতানাবের। বর্তমানে তিন স্ত্রী এবং দুই বান্ধবী নিয়ে তার সংসার। যদিও এত বড় সংসার টানার জন্য কোনো চাকরি করেন না ৩৬ বছর বয়সি রিউটা। স্ত্রী-বান্ধবীদের টাকাতেই দিব্যি সংসার চলে যায় তার। নিজের খরচখরচাও চলে। সম্প্রতি জাপানি ওই যুবকের একটি ভিডিও সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

সংবাদমাধ্যম সাউথ চায়না মর্নিং পোস্টের প্রতিবেদন অনুযায়ী, কোনো স্ত্রীর সঙ্গেই আইনি বিয়ে করেননি রিউটা। বান্ধবীদের সঙ্গেও কেবল একত্রবাস করেন। নিজের খরচখরচা চালাতে স্ত্রী এবং বান্ধবীদের আয়ের উপরেই সম্পূর্ণ নির্ভরশীল তিনি। রিউটা ইতিমধ্যেই ১০ সন্তানের পিতা। ভবিষ্যতে আরও ৪৪ সন্তানের পিতা হওয়ার স্বপ্ন রয়েছে। ইচ্ছা রয়েছে ভবিষ্যতে আরও বেশ কয়েকটি বিয়ে করারও।

উল্লেখ্য, চাকরি না করলেও রান্না করা, বাড়ির কাজ করা, বাচ্চাদের যত্ন নেওয়া— সব একা হাতে সামলান রিউটা।

জাপানের সংবাদমাধ্যম শুয়েশা অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, রিউটার সংসার চালাতে মাসিক খরচ প্রায় ৯১৪,০০০ ইয়েন (ভারতীয় মুদ্রায় প্রায় ৫ লক্ষ টাকা)। সেই টাকা তার তিন স্ত্রী এবং দুই বান্ধবীর মধ্যে ভাগাভাগি হয়ে যায়।

কিন্তু কোথা থেকে এতগুলি বিয়ে করার ভূত মাথায় চাপল রিউটার? সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বছর ছয়েক আগে প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ হয় তার। সেই বান্ধবীকে নাকি মনেপ্রাণে ভালবাসতেন রিউটা। তবে সেই বান্ধবী ছেড়ে যাওয়ার পর হতাশ হয়ে পড়েন। অন্য মহিলাদের সঙ্গে আলাপ জমাতে ‘ডেটিং অ্যাপ’ ব্যবহারও শুরু করেন। সেই থেকেই সূত্রপাত।

চলতি বছরের শুরুতে জাপানি টিভি শো ‘আবেমা প্রাইম’-এ রিউটা বলেছিলেন, ‘আমি শুধু নারীদের ভালবাসি। যত ক্ষণ আমরা একে অপরকে সমান ভাবে ভালবাসব, তত ক্ষণ কোনও সমস্যা হবে না।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম