Logo
Logo
×

টি ২০ বিশ্বকাপ ২০২৪

দুই লিওবিহীন আর্জেন্টিনা

Icon

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কোপা আমেরিকায় গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে বাংলাদেশ সময় আজ সকালে পেরুর মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা। টিভি সেটের সামনে খেলা দেখতে বসে নিয়মিত অধিনায়ক ও কোচবিহীন আর্জেন্টিনাকে দেখে অনেকেই হয়তো অবাক হয়েছেন।

চিলির বিপক্ষে আগের ম্যাচে ডান পায়ের ঊরুতে চোট পাওয়ায় পেরুর বিপক্ষে অধিনায়ক লিওনেল মেসিকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেয় বিশ্ব চ্যাম্পিয়নরা। অন্যদিকে নিষেধাজ্ঞার কারণে এ ম্যাচে প্রধান কোচ লিওনেল স্কালোনিকেও পাচ্ছে না আর্জেন্টিনা।

কানাডার বিপক্ষে গ্রুপপর্বের প্রথম ম্যাচে বিরতির পর মাঠে দল নামাতে দেরি করায় স্কালোনিকে এক ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে দক্ষিণ আমেরিকান ফুটবলের সর্বোচ্চ সংস্থা কনমেবল। আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচে একই অপরাধে চিলির কোচ রিকার্দো গারেকাও পেয়েছেন এক ম্যাচের নিষেধাজ্ঞা। এছাড়া আর্জেন্টিনা ও চিলির ফুটবল ফেডারেশনকে ১৫ হাজার ডলার করে জরিমানা করা হয়েছে।

প্রথম দুই ম্যাচ জিতে ‘এ’ গ্রুপ থেকে সবার আগে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। গ্রুপসেরা হতে শেষ ম্যাচে তাদের দরকার এক পয়েন্ট। দুই লিওবিহীন আর্জেন্টিনাকে আজ নেতৃত্ব দেওয়ার কথা আনহেল দি মারিয়ার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম