Logo
Logo
×

ঘরে বাইরে

আয়োজন

Icon

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

অঞ্জন’স

বাংলাদেশের অন্যতম শীর্ষ স্থানীয় ফ্যাশন ব্র্যান্ড অঞ্জন’স নির্দিষ্ট ডিজাইনের পোশাকের ওপর সর্বোচ্চ ৭০ শতাংশ পর্যন্ত বিশাল মূল্যছাড় দিচ্ছে। এ অফারে সালোয়ার, কামিজ, শাড়ি, পাঞ্জাবি, শার্ট, ফতুয়া, জুয়েলারিসহ বিভিন্ন পণ্য থাকছে। অঞ্জন’স-এর সব শাখায় (দেশীদশ ছাড়া) ২১ সেপ্টেম্বর পর্যন্ত এ মূল্য ছাড় চলবে। আরও তথ্য জানতে যোগাযোগ করুন-০১৬৭৭৫৫৮৮৭৭।

লা-রিভে

শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা-রিভে শুরু হয়েছে ‘মিড-সিজন সেল ফেস্টিভ্যাল ২০২৪।’ নারী, পুরুষ, কিশোর-কিশোরী ও শিশুদের সব ট্রেন্ডি ডিজাইনে ফ্ল্যাট ৫০ শতাংশ ছাড় দিচ্ছে। মিড-সিজন সেলে প্রাধান্য পেয়েছে সামার ক্যাজুয়াল ডিজাইন। ছেলেমেয়ে এবং শিশুদের আরামদায়ক ও স্টাইলিস পোলো, টি-শার্ট, পাঞ্জাবি সেট, উভেন সেট, ঘাগরা চোলি, টিউনিক, সালোয়ার-কামিজসহ নিমা সেট রাখা হয়েছে এবার। হোম ডেকোর ও ফ্যাশন অনুষঙ্গেও বিশেষ ছাড় পাওয়া যাবে। লা-রিভ মিড সিজন সেল চলছে সব স্টোর ও অনলাইনে। লগইন করুন https://www.lerevecraye.com/ । অথবা vwww.facebook.com/lerevecraye/

বিএফডব্লিউই’র নির্বাচন সম্পন্ন

অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ ফেডারেশন অব উইমেন এন্ট্রপ্রেনার্স (BFWE)-এর বার্ষিক সাধারণ সভা এবং নির্বাচন। প্রয়াত রোকেয়া আফজাল রহমান ছিলেন এ সংগঠনটির প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট। তিনি শহর এবং গ্রামের নারী উদ্যোক্তাদের উন্নয়নের কথা ভেবেই ২০০৬ সালে এ সংগঠনটি প্রতিষ্ঠিত করেছিলেন। ২০২৪-২০২৬ সালের জন্য নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হলেন ডা. রুবিনা হোসেন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট খাদিজা আফজাল, ভাইস প্রেসিডেন্ট নাজনীন কামাল, জেনারেল সেক্রেটারি সাদেকা হাসান, জয়েন্ট সেক্রেটারি বেনাজির আইনুন, ট্রেজারার শামীমা আহমেদ, জয়েন্ট ট্রেজারার শারমিন জাহান। বোর্ড মেম্বাররা হলেন আফরোজা নাজনীন সুমি, ডা. সানজিদা সুলতানা, নিলুফার করিম, আয়েশা সিদ্দিকা, আফসানা আহমেদ, আছিয়া নিলা এবং ফাইজা আহমেদ।

ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব পুনর্মিলনী

ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট সম্প্রতি দেশের অন্যতম বৃহৎ লয়াল্টি প্রোগ্রাম ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাবের সাবেক এবং বর্তমান সদস্যদের একত্রিত করে একটি অসাধারণ অনুষ্ঠানের আয়োজন করেছে। অনুষ্ঠানটি ৩০ জুলাই ঢাকা রিজেন্সি প্রাঙ্গণে আয়োজন করা হয়। ২০১২ সালে চালু হওয়া ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব দেশের সবচেয়ে বড় এবং সবচেয়ে প্রভাবশালী লয়াল্টি প্রোগ্রামে পরিণত হয়েছে, যা সম্মানিত সদস্যদের অতুলনীয় সুবিধা প্রদান করে। পুনর্মিলনী অনুষ্ঠানটি ছিল সেসব নিষ্ঠাবান এবং কঠোর পরিশ্রমী কর্মচারীদের প্রতি আন্তরিক শ্রদ্ধাঞ্জলি, যারা বছরের পর বছর ধরে প্রোগ্রামের সাফল্যে অবিচ্ছেদ্য ভূমিকা পালন করে আসছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম