Logo
Logo
×

শেষ পাতা

উৎসবমুখর পরিবেশে দুর্গোৎসব উদযাপন করবেন: সেনাপ্রধান

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

উৎসবমুখর পরিবেশে দুর্গোৎসব উদযাপন করবেন: সেনাপ্রধান

সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান হিন্দু ধর্মাবলম্বী প্রত্যেক বাংলাদেশিকে অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার সঙ্গে উৎসবমুখর পরিবেশে শারদীয় দুর্গোৎসব উদযাপন করার আহ্বান জানিয়েছেন। পাশাপাশি তিনি বলেছেন-অন্য সব ধর্মাবলম্বীর সহযোগিতা ও সম্প্রীতি প্রদর্শনের মাধ্যমে অসাম্প্রদায়িক বাংলাদেশে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব উদযাপনে এগিয়ে আসবেন।

দুর্গাপূজা উদযাপনে গৃহীত নিরাপত্তা ব্যবস্থা দেখতে গিয়ে শনিবার ঢাকেশ্বরী মন্দিরে তিনি এ আহ্বান জানান। পরিদর্শনকালে সেনাবাহিনী প্রধান বাংলাদেশি হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে হিন্দু ধর্মাবলম্বী সবাইকে শুভেচ্ছা জানান। এ সময় তিনি মহানগর সর্বজনীন পূজা কমিটি এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি ও অন্য সংশ্লিষ্ট সবার সঙ্গে মতবিনিময় করেন।

সেনাপ্রধান বলেন, অন্তর্র্বর্তীকালীন সরকারের নির্দেশনা অনুযায়ী সেনাবাহিনী আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব উদযাপনে সবার নিরাপত্তা নিশ্চিতকল্পে যথাযথ ব্যবস্থা নিয়েছে। এর অংশ হিসাবে দেশব্যাপী জেলায় জেলায় সেনাবাহিনী মোতায়েন থেকে পূজামণ্ডপগুলোর নিরাপত্তা নিশ্চিতে তৎপর রয়েছে। আইএসপিআর।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম