Logo
Logo
×

শেষ পাতা

ধর্মপাশায় আশ্রয়ণ প্রকল্পে আগুন

দগ্ধ হয়ে একই পরিবারের ৬ জনের মৃত্যু

Icon

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

দগ্ধ হয়ে একই পরিবারের ৬ জনের মৃত্যু

আগুনে পুড়ে যাওয়া ঘর

সুনামগঞ্জের ধর্মপাশার জয়শ্রী ইউনিয়নের সীমেরখাল গ্রামে সোমবার মধ্যরাতে অগ্নিদগ্ধ হয়ে একই পরিবারের ছয়জনের মৃত্যু হয়েছে। তারা হলেন এমারুল মিয়া, স্ত্রী পলি আক্তার, ছেলে পলাশ মিয়া, ফরহাদ মিয়া, ওমর ফারুক ও মেয়ে ফাতেমা আক্তার।

জানা যায়, ২০২১ সালে সীমেরখাল গ্রামে আশ্রয়ণ প্রকল্পের আওতায় টিনের ছাউনিসহ আধাপাকা ঘর নির্মাণ করা হয়। এখানে ৩৪টি হতদরিদ্র পরিবার বসবাস করে আসছে। সোমবার রাত ১২টার দিকে হাওড়ে মাছ শিকার করে একই গ্রামের বাসিন্দা জেলে সাইফুল ইসলাম বাড়িতে ফিরছিলেন। এ সময় জেলে এমারুল মিয়ার বসতঘরে আগুন দেখে তিনি চিৎকার করতে থাকেন। চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে বসতঘরের দরজা ভেতরে থেকে আটকানো অবস্থায় দেখতে পান। রাত ২টার দিকে তারা পানি ঢেলে আগুন নেভাতে সক্ষম হন। ততক্ষণে সবকিছু পুড়ে যায়।

এলাকাবাসীর মাধ্যমে রাত ২টার দিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী খবরটি জানতে পারেন। তিনি ধর্মপাশার ইউএনও মোহাম্মদ গিয়াস উদ্দীন, ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আলী ফরিদ আহমেদ, ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হককে বিষয়টি অবহিত করেন। তারা মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পলি আক্তারের ছোট ভাই মনির মিয়া বলেন, সোমবার রাতে আপার বাড়িতে আমি দাওয়াত খেয়েছি। কী কারণে পরিবারের সবাই আগুনে পুড়ে মরল আমরা ভাবতে পারছি না।

ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী বলেন, ঘটনাটি মর্মান্তিক। এলাকার লোকজন ও মারা যাওয়া পরিবারের স্বজনরা শোকে বিহ্বল হয়ে পড়েছেন।

ওসি মো. এনামুল হক বলেন, ময়নাতদন্তের জন্য ছয়টি লাশ সুনামগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম