Logo
Logo
×

শেষ পাতা

মাইক্রোবাসচাপায় দুই বোনসহ ৪ শিশু নিহত

তিন স্থানে ঝরল আরও তিন প্রাণ

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

মাইক্রোবাসচাপায় দুই বোনসহ ৪ শিশু নিহত

মাইক্রোবাসচাপায় দুই বোনসহ ৪ শিশু নিহত

মাইক্রোবাসচাপায় দুই বোনসহ ৪ শিশু নিহত

মাইক্রোবাসচাপায় দুই বোনসহ ৪ শিশু নিহত

কুষ্টিয়ার খোকসা উপজেলায় মাইক্রোবাসচাপায় দুই বোনসহ চার শিশু শিক্ষার্থী প্রাণ হারিয়েছে। রোববার সকালে উপজেলার শিমুলিয়ার কুঠিপাড়া এলাকার কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা চার ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে। এছাড়া তিন স্থানে আরও তিনজন নিহত হয়েছেন। এদের মধ্যে সিলেটের গোলাপগঞ্জে বৃদ্ধা, কক্সবাজারের পেকুয়ায় পথচারী এবং দিনাজপুরের পার্বতীপুরে সবজি বিক্রেতা রয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

কুষ্টিয়া ও কুমারখালী : নিহতরা হলো-কুঠিপাড়া গ্রামের পালন মিয়ার দুই মেয়ে মারিয়া ও তানজিলা এবং একই গ্রামের হানিফের মেয়ে মিম ও হেলাল উদ্দিনের মেয়ে যুথী। সকালে শিমুলিয়া কুঠিপাড়া জামে মসজিদে কুরআন পড়া শেষে তারা বাড়ি ফিরছিল। কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক পার হতে গেলে মাইক্রোবাস তাদের চাপা দিয়ে পাশের পুকুরে উলটে যায়। এতে ঘটনাস্থলে এক শিশু এবং উদ্ধার করে হাসপাতালে নিলে তিন শিশুর মৃত্যু হয়। নিহত মারিয়া ও তানজিলা উপজেলার শিমুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির এবং মিম ও যুথী উপজেলার পূর্বাশা প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী।

গোলাপগঞ্জ (সিলেট) : গোলাপগঞ্জে প্রাইভেটকারের ধাক্কায় বৃদ্ধা রাফুয়া বেগম নিহত হয়েছেন। শনিবার রাতে সিলেট-জকিগঞ্জ সড়কের উপজেলার পৌর এলাকায় এমসি একাডেমি স্কুল অ্যান্ড কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। রফিয়া বেগম বিয়ানীবাজার উপজেলার ছরিয়া গ্রামের মজির উদ্দিনের স্ত্রী।

পেকুয়া (কক্সবাজার) : পেকুয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পথচারী আব্দুস ছালামের মৃত্যু হয়েছে। বুধবার বিকালে উপজেলার কলেজ গেট চৌমুহনী চৌরাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। তিনি টইটং ইউনিয়নের বটতলী বকসু মোড়া এলাকার মৃত নুরুল আলমের ছেলে। পেশায় মুদি দোকানি ছিলেন তিনি।

পার্বতীপুর (দিনাজপুর) : পার্বতীপুরে লরিচাপায় ব্যবসায়ী মহীউদ্দীন নিহত হয়েছেন। রোববার দুপুরে উপজেলার মন্মথপুর ইউনিয়নের ভবেরবাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে। মহীউদ্দীন তাজনগর চরবডাঙা গ্রামের আ. লতিফের ছেলে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম