Logo
Logo
×

শেষ পাতা

শরীয়তপুরে বাড়ি ভাঙচুর লুট আগুন, আহত ১৫

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

Icon

ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৯ আগস্ট ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

শরীয়তপুরের ভেদরগঞ্জে মো. ফারুক মোল্লা (৪৫) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তারা ১৫টি বাড়িতে ভাঙচুর লুটপাট ও আগুন দিয়েছে। এতে ১৫ জন আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, বুধবার রাতে উপজেলার চরকুমারীয়া ইউনিয়নের গনি মোল্লার কান্দি এলাকার আবদুল হাই মোল্লার ছেলে চর কুমারিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মো. ফারুক মোল্লাকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। তাকে উদ্ধার করে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে হামলার সময় সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ফারুক মোল্লার বাড়িসহ ১৫টি বাড়িতে ভাঙচুর লুটপাট ও অগ্নিসংযোগ করে। এসময় ফারুকের ছোট ভাই ফরহাদ মোল্লা, সুরুজ মোল্লা, আয়শা বেগম, পান্না আক্তার মিজান মোল্লা ও বাবুল মোল্লাসহ ১৫ জন আহত হয়েছেন। নিহতের ছোট ভাই মামুন মোল্লা ও তার ছেলে মহসিন মোল্লা জানান, স্থানীয় সন্ত্রাসী সম্রাট মোল্লা, অনিক মোল্লা, মনির মোল্লা গংরা আমার ভাইকে কুপিয়ে হত্যা করেছে। আমাদের বাড়িঘর লুটপাট করে পুড়িয়ে দিয়েছে। আমরা কার কাছে বিচার চাইব।

নিহতের ভাই ও স্থানীয় ইউপি সদস্য সিরাজ মোল্লা বলেন, আমরা রাজনীতি করেছি। কিন্তু কারও কোনো ক্ষতি করিনি। বিএনপি-জামায়াতের লোক আমার ভাইকে মেরে ফেলেছে। আমার আরেক ভাইয়ের অবস্থাও খুব খারাপ, মনে হয় সেও বাঁচবে না।

ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আনিকা বলেন, মো. ফারুক মোল্লাকে গুরুতর আহত অবস্থায় আনা হয়েছিল। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তার ভাই ফরহাদ মোল্লাকে ঢাকায় পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম