Logo
Logo
×

শেষ পাতা

মেলায় জুয়ার আসর বসানো নিয়ে দ্বন্দ্ব

সেনবাগে কিশোর গ্যাংয়ের হাতে কলেজছাত্র খুন

Icon

নোয়াখালী ও সেনবাগ প্রতিনিধি

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সেনবাগে কিশোর গ্যাংয়ের হাতে কলেজছাত্র খুন

নোয়াখালীর সেনবাগে বৈশাখী মেলায় জুয়ার আসর বসানোকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মাজহারুল ইসলাম শাওন নামের এক কলেজছাত্রকে হত্যা করা হয়েছে। বুধবার রাতে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের সেবারহাট বাজারের বিজ্ঞান ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

নিহত শাওন মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর রাজারামপুর গ্রামের জমাদার বাড়ির আবুধাবি প্রবাসী কচি মিয়ার ছেলে। সে দাগনভূঁইয়া সরকারি ইকবাল মেমোরিয়াল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মেলায় জুয়ার আসর বসানোকে কেন্দ্র করে শাওনকে হত্যা করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, প্রশাসনের অনুমতি ছাড়া বৃহস্পতিবার সেবারহাট বাজারের শেরেবাংলা উচ্চ বিদ্যালয়ের সামনে দিনব্যাপী বৈশাখী মেলা আয়োজনের পরিকল্পনা করে বাজারের ইজারাদার মাহফুজ, জোবায়ের ও সাইদুল হক। এজন্য কয়েকদিন ধরে এলাকায় মাইকিং করা হয়। বুধবার রাতে মেলায় জুয়ার আসর বসানো হবে কিনা তা নিয়ে মোহাম্মদপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের জসিম কন্ট্রাক্টরের ছেলে হৃদয়ের সঙ্গে শাওনের বিরোধ দেখা দেয়।

একপর্যায়ে সেবারহাট বাজারের বিজ্ঞান ক্লাবের সামনে হৃদয়ের নেতৃত্বে কিশোরগ্যাং সদস্যরা শাওনের বুকে ও পেটে ছুরিকাঘাত করে। একই সময়ে পিয়াস নামের আরেক তরুণকে গুরুতর জখম করা হয়। পরে তাদের উদ্ধার করে ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করেন। পিয়াসকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজীব বলেন, অনুমোদনহীন মেলা বসানোকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে বিরোধ দেখা দেয়। ওই বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটে। ঘটনার পরপরই অবৈধ মেলা বন্ধ করে দেওয়া হয়েছে। মেলা বসানো ও হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। ইতোমধ্যে জড়িত কয়েকজনের নাম পেয়েছি। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

সেনবাগ থানার পরিদর্শক হেলাল উদ্দিন জানান, এখন পর্যন্ত আজাদ নামে একজনকে আটক করা হয়েছে। থানায় এখনো কোনো মামলা হয়নি। ফেনী সদর হাসপাতালে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম