Logo
Logo
×

শেষ পাতা

জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন ১২ অক্টোবর

দলীয় প্রতীকে স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৮ মার্চ ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন ১২ অক্টোবর

রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ১২ অক্টোবর প্রধান বিরোধী দল জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার দলটির যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। তিনি বলেন, বুধবার পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে দলের প্রেসিডিয়াম এবং সংসদ-সদস্যদের যৌথসভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এর আগে ৩০ এপ্রিল রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ৩০ আগস্টের মধ্যে মেয়াদোত্তীর্ণ জেলাগুলোর সম্মেলন সম্পন্ন করার নির্দেশনা দেওয়া হয়েছে। আর ৩০ সেপ্টেম্বরের মধ্যে কেন্দ্রীয় প্রতিনিধিদের উপস্থিতিতে স্ব-স্ব জেলায় বর্ধিত সভা করা হবে। এছাড়াও আসন্ন স্থানীয় সরকার নির্বাচনে (উপজেলাসহ সব পর্যায়ে) দলীয় প্রতীকে অংশগ্রহণ করারও সর্বসম্মত সিদ্ধান্ত নিয়েছে জাতীয় পার্টি।

এদিকে প্রেসিডিয়াম এবং সংসদ-সদস্যদের যৌথসভায় জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা জিএম কাদের এমপি বলেন, নির্ধারিত সময়ের মধ্যেই দলের কাউন্সিল অনুষ্ঠিত হবে। এর আগেই সব জেলা এবং উপজেলার কাউন্সিল সম্পন্ন করতে হবে। পার্টির বর্ধিত সভা, ইফতার মাহফিল এবং বিভাগীয় পর্যায়ে সমাবেশ করা হবে। তিনি আরও বলেন, কোনো বিশেষ দলকে বাঁচাতে জাতীয় পার্টি রাজনীতি করবে না। আমরা আমাদের নিজস্ব রাজনীতি নিয়ে এগিয়ে যাব। জনগণের ডিমান্ড বিবেচনা করে রাজনীতি করব। আমরা গণমানুষের স্বার্থ বিবেচনা করে কর্মসূচি ঘোষণা করব। জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মো. মুজিবুল হক চুন্নু এমপি, সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য হাফিজ উদ্দিন আহমেদ এমপি, গোলাম কিবরিয়া টিপু এমপি, ফখরুল ইমাম, সৈয়দ মোহাম্মদ আব্দুল মান্নান, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, নাসরিন জাহান রতনা প্রমুখ যৌথসভায় উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম