Logo
Logo
×

শেষ পাতা

ঢাবিতে ছাত্রলীগের দফায় দফায় সংঘর্ষ, আহত ১৭

Icon

ঢাবি প্রতিনিধি

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

ঢাবিতে ছাত্রলীগের দফায় দফায় সংঘর্ষ, আহত ১৭

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখার কয়েকটি গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষে প্রায় ১৭ নেতাকর্মী আহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে জগন্নাথ হলে এবং শুক্রবার দুপুরে মধুর ক্যান্টিনে এসব সংঘর্ষের ঘটনা ঘটে।

জগন্নাথ হলের একাধিক প্রত্যক্ষদর্শী জানান, হলে আয়োজিত কনসার্টে মমতাজের গান শেষ হওয়ার পর ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত চলে যাওয়ার সময় হল কমিটির পদপ্রার্থী ও ইনানের অনুসারী গণেশ ঘোষের সঙ্গে ধাক্কা লাগে। এরপর সৈকতের কাছে ক্ষমাও চায় গণেশ। কিন্তু ছাত্রলীগের নেতারা চলে যাওয়ার পর হল মাঠে ইনানের গ্রুপ ও সৈকতের গ্রুপের সঙ্গে রাত ৪টা পর্যন্ত দফায় দফায় সংঘর্ষ হয়। এতে দুপক্ষের ১৫ জনের মতো আহত হন।

এদিকে এ সংঘর্ষের রেশ ধরে শুক্রবারও মারামারির ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও শেখ ওয়ালী আসিফ ইনানের এক অনুসারী বলেন, দুপুরের পর ইনান ভাইয়ের কাছে তানভীর হাসান সৈকত ভাইয়ের অনুসারীরা জগন্নাথ হলে মারামারির বিচার দিতে আসছিলেন। এ সময় পলাশ রায় সৌরভ নামে একজন ইনান ভাইয়ের সঙ্গে উচ্চৈঃস্বরে এবং বেয়াদবি করে কথা বলায় ইনাম ভাইয়ের অনুসারীদের কিছু নেতাকর্মী খেপে যায় এবং তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তা মারামারিতে রূপ নেয়। মারধরের শিকার তানভীর হাসান সৈকতের অনুসারী পলাশ রায় সৌরভ বলেন, আমরা ১৫-২০ জন মধুর ক্যান্টিনে রাতের ঘটনা ইনান ভাইকে জানাতে এবং বিচার দিতে গেলে তার সমর্থকরা আবার আমাদের ওপর হামলা করে। এতে আমাদের দুজন জুনিয়রের হাত কেটে যায়। এটা তারা ইনান ভাইয়ের উপস্থিতিতেই ঘটিয়েছে। উনি মধুর ক্যান্টিনের ভেতরে চেয়ারে বসা ছিলেন। ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, একটা ঝামেলা হয়েছে মধুর ক্যান্টিনে, এরকমটা আমি শুনেছি। ওখানে আমার যারা ক্যান্ডিডেট ছিল, তাদের আমি বিস্তারিত খতিয়ে দেখে আমাকে জানাতে বলেছি। বিস্তারিত জানার পর আমরা দেখব, কে অপরাধী। অপরাধী যেই হোক না কেন, ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম