Logo
Logo
×

শেষ পাতা

মুক্তাগাছায় ট্রাকের চাকায় পিষ্ট মা মেয়েসহ তিনজন

আট জেলায় নিহত আরও ১২

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

মুক্তাগাছায় ট্রাকের চাকায় পিষ্ট মা মেয়েসহ তিনজন

ময়মনসিংহের মুক্তাগাছায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা-মেয়েসহ অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এছাড়া সড়ক দুর্ঘটনায় আট জেলায় প্রাণ গেছে আরও ১২ জনের। তাদের মধ্যে চট্টগ্রামের লোহাগাড়ায় মোটরসাইকেলচালক ও আরোহীসহ তিনজন, কিশোরগঞ্জের মিঠামইনে দুই মোটরসাইকেল আরোহী, শেরপুরের নকলায় কৃষক, কক্সবাজারের কুতুবদিয়ায় শিশু ও টেকনাফে কলেজছাত্রী, নাটোরের বড়াইগ্রামে একজন, লক্ষ্মীপুরের রায়পুরে গৃহবধূ, কুমিল্লার দেবিদ্বারে বাউল শিল্পী ও নীলফামারীতে মোটরসাইকেল আরোহী রয়েছেন। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

মুক্তাগাছা (ময়মনসিংহ) : টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে দুর্ঘটনায় নিহতরা হলেন উপজেলার বিনোদবাড়ী গ্রামের মাওলানা নজরুল ইসলামের শিশু কন্যা আদিবা ও তার স্ত্রী হাসিনা এবং ঘোরশাইল গ্রামের স্বর্গীয় অশ্বিণী চন্দ্র দাসের ছেলে মৃণাল চন্দ্র দাস। সোমবার দুপুরে ভাবকীর মোড় এলাকার চেরুমণ্ডলে এ দুর্ঘটনা ঘটে। বিপরীত দিক থেকে আসা অটোরিকশাকে চাপা দিলে ট্রাকের সামনের চাকায় পিষ্ট হন নিহতরা। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় আরও ৩ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

লোহাগাড়া (চট্টগ্রাম) : মালবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহতরা হলেন উপজেলার নয়াপাড়ার জালাল আহাম্মদের ছেলে নুরুল আবছার, সোলতান বাপের পাড়ার আব্দুল কাদেরের ছেলে জোবাইর ও রাঙ্গুনিয়ার দাইমারহাটের মো. বাবুলের ছেলে জাহেদ। তারা তিনজন বন্ধু। সোমবার দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার নয়াপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

কিশোরগঞ্জ : নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে নিহতরা হলেন চানপুরের আতাউর রহমানের ছেলে ইয়াছিন ও সিলেটের কোম্পানীগঞ্জের কাঁঠালবাড়ির মৃত আব্দুস সালামের ছেলে আমীর হোসেন। সোমবার দুপুরে ঢাকির ঘোড়াউত্রা নদীর ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর : কাভার্ডভ্যান চাপায় নিহত আব্দুল জলিল উপজেলার কুর্শাবাদাগৌড় এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে। সোমবার সকালে নকলা-ফুলপুর আঞ্চলিক মহাসড়কের কুর্শাবাদাগৈড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কুতুবদিয়া ও টেকনাফ (কক্সবাজার) : কুতুবদিয়ায় ব্যাটারিচালিত ইজিবাইক (টমটম) চাপায় নিহত সুসমিতা ধুপিপাড়া গ্রামের মো. সজীবের মেয়ে। সোমবার সকালে ধুপিপাড়া গ্রামের সড়কে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ফারহানা আফরিন শিফা কক্সবাজার সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। সোমবার দুপুরে কচ্ছপিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

বড়াইগ্রাম (নাটোর) : ট্রাকের সঙ্গে মহিষ বোঝাই নসিমনের সংঘর্ষে নিহত রাকাই মণ্ডল পাবনার চাটমোহরের খতবাড়ী গ্রামের মৃত মন্তাজ আলীর ছেলে। রোববার রাতে খেজুরতলায় এ দুর্ঘটনা ঘটে।

রায়পুর (লক্ষ্মীপুর) : বেপরোয়া গতির ট্রলিচাপায় নিহত হালিমা বেগম চরকাচিয়া গ্রামের মো. রিদয়ের স্ত্রী। রোববার দুপুরে বেড়িবাঁধ সড়কের মিনাফকিরে এ দুর্ঘটনা ঘটে।

দেবিদ্বার (কুমিল্লা) : ট্রাক চাপায় নিহত বাউল শিল্পী আবু কালাম। সোমবার বিকালে কালিকাপুর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নীলফামারী : ড্রাম ট্রাকের ধাক্কায় নিহত ফারুক হোসেন সদর উপজেলার চেয়ারম্যান পাড়ার আলতাফ হোসেনের ছেলে। রোববার রাতে খড়খড়িয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম