Logo
Logo
×

শেষ পাতা

রায়গঞ্জে নৌকার প্রার্থীকে তুলে নেওয়ার চেষ্টা

যুবক আটক

Icon

সিরাজগঞ্জ ও রায়গঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

রায়গঞ্জে নৌকার প্রার্থীকে তুলে নেওয়ার চেষ্টা

সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান এমপি ডা. আব্দুল আজিজকে জনসভা থেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টার অভিযোগে নুরুল ইসলাম প্রামাণিক নামে এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে রায়গঞ্জ উপজেলার ঘুড়কা ইউনিয়নের ভুঈয়াগাঁতী বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। আটক নুরুল ইসলাম তাড়াশ উপজেলার কালুপাড়া গ্রামের আজিজুল হকের ছেলে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি এ আসন থেকে মুক্তিজোট মনোনীত প্রার্থী ছিলেন। তবে যাচাই-বাছাইয়ে তার মনোনয়নপত্র বাতিল হয়।

জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও ঘুড়কা ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে ভুঈয়াগাঁতী বাসস্ট্যান্ড এলাকায় নৌকা প্রতীকের জনসভা চলছিল। এতে প্রধান ছিলেন নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপক ডা. আব্দুল আজিজ। সভা চলাকালে আকস্মিকভাবে মঞ্চে উঠে নূরুল ইসলাম প্রামাণিক এমপি সাহেবকে বলেন ‘উঠেন আপনি কিসের এমপি হয়েছেন’। এরপরই তাকে উঠিয়ে নেওয়ার চেষ্টা করেন নূরুল ইসলাম। তবে আইনশৃঙ্খলা বাহিনী তাৎক্ষণিক তাকে আটক করে। তার কাছে একটি ওয়াকিটকি পাওয়া গেছে। সলঙ্গা থানার ওসি এনামুল হক আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আটক যুবকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে জানতে নৌকার প্রার্থী অধ্যাপক ডা. আব্দুল আজিজ এমপির মোবাইল ফোনে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি রিসিভ করেননি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম