Logo
Logo
×

শেষ পাতা

জাহিদ ফারুকের শোডাউন

স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন নিলেন সাদিক আবদুল্লাহ

Icon

বরিশাল ব্যুরো

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২৩, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন নিলেন সাদিক আবদুল্লাহ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বরিশাল সিটি করপোরেশনের সদ্য সাবেক মেয়র, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। মঙ্গলবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শহিদুল ইসলামের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তার অনুসারী নেতারা। এদিকে বরিশাল বিমানবন্দর থেকে বরিশাল নগরীর বিভিন্ন সড়কে শোডাউন করেছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক।

সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর মনোনয়নপত্র সংগ্রহকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, কাউন্সিলর গাজী নঈমুল হোসেন লিটু, রফিকুল ইসলাম খোকন, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন। বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু। মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর বলেছেন, দলের সিদ্ধান্ত মতে স্বতন্ত্রভাবে যে কেউ নির্বাচন করতে পারবে। দলের এই সিদ্ধান্ত জানতে পেরে মহানগর আওয়ামী লীগের নেতা, সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সুশীল সমাজের নেতারা সাদিক আবদুল্লাহকে প্রার্থী হওয়ার জন্য দাবি তুলেছেন।

এদিকে বরিশাল-৫ (সদর আসন) থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় মঙ্গলবার নগরীতে শোডউন হয়েছে। বর্তমান সংসদ-সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম মনোনয়ন পাওয়ার পর মঙ্গলবার বরিশালে এলে কর্মী-সমর্থকরা এই কর্মসূচি করে। এ সময় বেশকিছু গাড়িসহ নগরীর অভ্যন্তর ঘুরে বটতলা এলাকার বাসভবনে যান জাহিদ ফারুক।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শহিদুল ইসলাম বলেন, বরিশাল জেলার ৬টি সংসদীয় আসনের বিপরীতে এখন পর্যন্ত ৩৩টি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন প্রার্থীরা। একজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম