Logo
Logo
×

শেষ পাতা

রাজধানীতে দুই বাসের পাল্লাপাল্লিতে প্রাণ গেল হেলপারের

চার জেলায় নিহত আরও ৫

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ০৭ আগস্ট ২০২৩, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

রাজধানীতে দুই বাসের পাল্লাপাল্লিতে প্রাণ গেল হেলপারের

রাজধানীতে দুই বাসের পাল্লাপাল্লিতে প্রাণ গেছে হেলপারের। এ ছাড়া চার জেলায় নিহত হয়েছেন আরও পাঁচজন। তাদের মধ্যে কক্সবাজারের চকরিয়ায় কলেজছাত্র ও টেকনাফে শিশু, নওগাঁর পত্মীতলায় যুবক, রাজশাহীর পুঠিয়ায় ভ্যানযাত্রী, বরিশালের গৌরনদীতে বাসের হেলপার রয়েছেন। হাবিগঞ্জের মাধবপুরে আহত হয়েছেন চারজন। স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ঢাকা : মিরপুর এক নম্বর বাস স্টেশন চাইনিজের বিপরীতে রোববার সকাল ৮টার দিকে দুই বাসের পাল্লাপাল্লিতে চাপা পড়ে নিহত হয়েছেন পরিস্থান পরিবহণের হেলপার জিসান হোসেন। এ ঘটনায় বাস দুটি জব্দ ও দুই চালককে আটক করা হয়েছে।

জিসানের সহকর্মী আমজাদ হোসেন জানান, মিরপুর মেইন রোড এক নম্বর সেকশনের রাস্তায় যাত্রী তোলার জন্য পরিস্থান পরিবহণ ও প্রজাপতি পরিবহণ পাল্লাপাল্লি করছিল। এ সময় জিসান গাড়ির গেট থেকে নিচে দাঁড়ানো ছিলেন। তখন প্রজাপতি পরিবহণ চাপা দিলে দুই বাসের মাঝে পড়ে যান তিনি। এতে গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় তাকে প্রথমে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিরপুর থানার এসআই গোলাম কিবরিয়া জানান, বাস দুটি জব্দ ও দুই চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

জিসানের বাবা মনির হোসেন বলেন, তাদের বাড়ি ভোলার বোরহান উদ্দিন উপজেলার জয়া গ্রামে। পূর্ব শেওড়াপাড়ায় তারা থাকতেন। দুই ভাইয়ের মধ্যে জিসান ছিল বড়।

চকরিয়া ও টেকনাফ (কক্সবাজার) : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার লক্ষ্যারচর জিদ্দাবাজারে রোববার বেলা ১২টায় বাসচাপায় টমটম যাত্রী মো. মোবারক নামে একজন নিহত হয়েছেন। তিনি উপজেলার হারবাং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড নুনাছড়ি গুচ্ছগ্রামের জালাল আহমদের ছেলে ও চকরিয়া সরকারি কলেজের ডিগ্রি প্রথমবর্ষের ছাত্র। এ ছাড়া টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের মিনাবাজার হাসিনার টেকে রোববার দুপুরে বাসের ধাক্কায় উম্মে হাবিবা নামের এক শিশু নিহত হয়েছে। সে ওই এলাকার নাজির হোসেনের মেয়ে।

নওগাঁ : পত্নীতলা উপজেলার নকুচা মোড়ে সাপাহার-নজিপুর সড়কে রোববার সকাল ৭টায় ভুটভুটি-ট্রাক সংঘর্ষে আরমান হোসেন নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি জেলার ধামইরহাট উপজেলার এন্দোয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

পুঠিয়া (রাজশাহী) : পুঠিয়া উপজেলার তারাপুর বাজারে মহাসড়কে শনিবার রাত সাড়ে ১২টার দিকে ট্রাকচাপায় নাইম হোসেন নামের এক ভ্যানযাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় ভ্যানচালকসহ ৭ জন আহত হয়েছে। নিহত নাইম উপজেলার শাহবাজপুরের আব্দুর রাজ্জাকের ছেলে। আহতরা হলেন-শামিম, জুয়েল, তুহিন, সুমন, আল আমিন, ভ্যানচালক জিয়া ও রিপন। তাদের সবার বাড়ি একই গ্রামে।

গৌরনদী (বরিশাল) : গৌরনদী উপজেলার ভুরঘাটা এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে শনিবার রাত পৌনে ৮টায় বাসের সঙ্গে ট্রাক্টর ট্রলির সংঘর্ষে বাসের হেলপার আব্দুর রহমান সোহাগ নিহত ও পাঁচ যাত্রী আহত হয়েছেন। নিহত সোহাগ কুমিল্লার লাকসাম উপজেলার নারীদিয়া গ্রামের আবুল কালামের ছেলে।

মাধবপুর (হবিগঞ্জ) : ঢাকা সিলেট মহাসড়ের মাধবপুর উপজেলার মীরনগরে রোববার দুপুরে দুটি ট্রাকের সংঘর্ষে প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। এতে ৫ কিলোমিটার সড়কে যানজটের সৃষ্টি হয়। সংঘর্ষে ট্রাকের চালক-হেলপারসহ চারজন আহত হন। মাধবপুর থানা শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ও মাধবপুর ফায়ার সার্ভিসকর্মীরা ট্রাক দুটি অপসারণ করলে যান চলাচল স্বাভাবিক হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম