Logo
Logo
×

শেষ পাতা

তানোরে সংবাদ সম্মেলন

এমপি ফারুক চৌধুরীর দৌড়ে পালানো মিথ্যাচার

Icon

তানোর (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশ: ০৩ আগস্ট ২০২৩, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

এমপি ফারুক চৌধুরীর দৌড়ে পালানো মিথ্যাচার

ফাইল ছবি

রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের এমপি সাবেক জেলা আ.লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে বিভ্রান্তমূলক খবর প্রকাশের প্রতিবাদে তানোর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ (বুধবার) বিকালের পৌর সদরের গোল্লাপাড়া বাজারস্থ দলীয় কার্যালয়ে সম্মেলনে উপজেলা আ.লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন সভাপতিত্ব করেন। বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার।

প্রদীপ সরকার বলেন, ৩০ জুলাই গোদাগাড়ী পৌরসভা আ.লীগ ও সহযোগী সংগঠনের সম্মেলনে হট্টগোলের সময় এমপি ফারুক চৌধুরী দৌড়ে পালিয়ে গিয়ে পৌরসভায় ওঠেন, যা সম্পূর্ণরূপে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন। এমপির জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল আ.লীগের কেন্দ্র কমিটিকে ভুলভাল বোঝানোর চেষ্টায় লিপ্ত হয়েছেন, যা কখনোই সফল হবে না। প্রদীপ সরকার আরও বলেন, বিএনপির ঘাঁটি ভেঙে তছনছ করে আজকে তানোর-গোদাগাড়ীকে আ.লীগের ঘাঁটিতে পরিণত করে দলকে নতুন রূপ দিয়েছেন। তিনি পালিয়ে যাওয়া নেতা নয়, তিনি কর্মীদের জন্য জীবন বাজি রেখে কাজ করেন।

পৌরসভার সম্মেলনে কমিটির নাম ঘোষণার পর নেতাকর্মীদের মাঝে কথা কাটাকাটি হয়। তার আগেই এমপি পৌরসভায় গিয়ে চা-চক্র করেন। তার বিরুদ্ধে নিজ দলের নৌকাবিরোধীরা আগেও যড়যন্ত্র করেছেন, এখনো করছেন, ভবিষ্যতেও করবেন।

এ সময় তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বাক্কার সিদ্দিক, উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক শিক্ষক জিল্লুর রহমান, দপ্তর সম্পাদক প্রভাষক মুনসেফ আলী, আ.লীগ নেতা আবুল বাসার সুজন, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগ সভাপতি আব্দুল মতিন, মুন্ডুমালা পৌর আ.লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর মোহাম্মাদ হোসেন মুন্টু, চাঁন্দুড়িয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি মজিবর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম