Logo
Logo
×

শেষ পাতা

কিশোরী ধর্ষণ মামলা

টাঙ্গাইলে আ.লীগ নেতা বড় মনির কারাগারে

Icon

যুগান্তর প্রতিবেদন, টাঙ্গাইল

প্রকাশ: ১৬ মে ২০২৩, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

টাঙ্গাইলে আ.লীগ নেতা বড় মনির কারাগারে

ফাইল ছবি

কিশোরী ধর্ষণ মামলায় টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহসভাপতি গোলাম কিবরিয়া বড় মনিরের জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার আদালতে আত্মসমর্পণ করে তিনি জামিন চাইলে আদালত তা নামঞ্জুর করেন। টাঙ্গাইল জেলা বাস-কোচ-মিনিবাস মালিক সমিতির মহাসচিব বড় মনির টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ-সদস্য তানভীর হাসান ছোট মনির বড় ভাই।

টাঙ্গাইলের সরকারি কৌঁসুলি (পিপি) এস আকবর খান জানান, কিশোরী ধর্ষণ মামলার প্রধান আসামি বড় মনির নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসীন জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে বড় মনির ও তার স্ত্রী নিগার আফতাব উচ্চ আদালত থেকে জামিন পান। কিন্তু চেম্বার আদালত জামিন স্থগিত করে তাদের নিম্ন আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দেন। সোমবার নিগার আদালতে আত্মসমর্পণ করেননি।

উল্লেখ্য, এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ৫ এপ্রিল রাতে বড় মনিরের বিরুদ্ধে মামলা হয়। মামলায় ওই কিশোরী অন্তঃসত্ত্বা বলে উল্লেখ করা হয়। মামলায় বড় মনিরের স্ত্রী নিগার আফতাবকেও আসামি করা হয়। এদিকে কিশোরীর অন্তঃসত্ত্বার প্রমাণ পেলেও ধর্ষণের আলামত পায়নি বলে জানিয়েছে মেডিকেল বোর্ড। ৬ এপ্রিল আদালতে ২২ ধারায় ওই কিশোরী জবানবন্দি দিয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম