Logo
Logo
×

শেষ পাতা

ইচ্ছের বিরুদ্ধে বিয়ের আয়োজন

পীরগাছায় বাবার গলায় ছুরি চালালেন কনে

Icon

রংপুর ব্যুরো

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

পীরগাছায় বাবার গলায় ছুরি চালালেন কনে

রংপুরের পীরগাছায় ইচ্ছের বিরুদ্ধে বিয়ের আয়োজন করায় বিয়ের আসরেই বাবার গলায় ছুরি চালালেন কনে ফারজানা আক্তার (২২)।

এতে গুরুতর আহত বাবা পুলিশ কর্মকর্তা ফজল হককে (৪০) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পীরগাছা সদর ইউনিয়নের তালুকইসাদ দাঁরারপাড় গ্রামে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। তিনি রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) কর্মরত। এ ঘটনায় কনে, তার দুই ভাইবোন ও মামাকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, তিন মাস আগে ফজল হকের বড় মেয়ে ফারজানার সঙ্গে নৌবাহিনীতে কর্মরত এক যুবকের বিয়ে নিবন্ধন হয়। এদিন বিয়ের অনুষ্ঠানের বরযাত্রী আসে সন্ধ্যায়।

রাত সাড়ে ৯টার দিকে বিয়ে পড়ানোর সময় মেয়ে রাজি কিনা জানতে তার ঘরে গেলে তিনি বাবার সঙ্গে একান্তে কথা বলতে চান। এ সময় বিয়ের উকিলসহ সবাই ঘরের বাইরে গেলে ফারজানা তার ইচ্ছের বিরুদ্ধে বিয়ে দেওয়ায় বাবার গলায় ছুরি চালিয়ে দেন।

পরে উপস্থিত লোকজন আহত ফজলকে উদ্ধার করে বরযাত্রী বহন করা মাইক্রোবাসে হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। একটি সূত্রে জানা গেছে, অন্য ছেলের সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক আছে। বিষয়টি পরিবার মেনে না নিয়ে তাকে জোর করে অন্যত্র বিয়ে দেয়। এতেই ক্ষিপ্ত হয়ে তিনি বাবাকে ছুরিকাঘাত করেন।

পীরগাছা থানার উপপরিদর্শক (এসআই) আনিছুর রহমান জানান, ইচ্ছের বিরুদ্ধে বিয়ে দেওয়ায় এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। জিজ্ঞাসাবাদের জন্য কনেসহ চারজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম