Logo
Logo
×

শেষ পাতা

ওসমানীনগরে ধাওয়ায় মৃত্যু

হাইওয়ে পুলিশকে গণপিটুনি, অবরোধ মহাসড়ক

Icon

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

হাইওয়ে পুলিশকে গণপিটুনি, অবরোধ মহাসড়ক

সিলেটের ওসমানীনগরে হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে একটি অটোরিকশা মোটরসাইকেলকে ধাক্কা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এর আরোহী এমাদ আহমদ (৩৫) নিহত হয়েছেন।

মঙ্গলবার বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের সোয়ারগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী দয়ামীর বাজার বণিক সমিতির কোষাধ্যক্ষ এবং কাউয়ারাই গ্রামের সোরাব আলী মাস্টারের ছেলে। এ ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা হাইওয়ে পুলিশের ২ সদস্যকে গণপিটুনি দিয়ে দুই ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কের কুরুয়া এলাকায় প্রতিদিনের মতো দায়িত্ব পালনকালে অটোরিকশা ধরছিল হাইওয়ে পুলিশ। এ সময় একটি অটোরিকশা পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে যাওয়ার সময় মোটরসাইকেল আরোহী এমাদকে ধাক্কা দিলে তিনি মহাসড়কে ছিটকে পড়েন। তখন পেছন দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ঘটনার পরপরই উত্তেজিত জনতা হাইওয়ে পুলিশের এসআই আবদুল করিমসহ দুই সদস্যকে গণপিটুনি দেয়। এ সময় বিক্ষুব্ধ জনতা ২ ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখলে সহস াধিক যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত হাইওয়ে পুলিশের এসআই আবদুল করিমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসমানীনগর থানার এসআই সুজিত চক্রবর্তী।

তামাবিল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কবির বলেন, পুলিশের দায়িত্ব পালনকালে একটি অটোরিকশা পালিয়ে যাওয়ার সময় মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়েন। এ সময় একটি ট্রাক তাকে চাপা দিলে তিনি মারা যান। বিক্ষুব্ধ জনতা এক এসআইকে মারধর করেছে বলেও স্বীকার করেন তিনি। হাইওয়ে পুলিশের সিলেট জোনের এসপি মোহাম্মদ সহিদ উল্যাহ জানান, গণপিটুনির সময় এক পুলিশ সদস্যের রিভলবার খোয়া গেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম