Logo
Logo
×

প্রথম পাতা

সেতুর রেলিংয়ে ঝুলছিল শিক্ষার্থীর নিথর দেহ

কক্সবাজারে ছয়জনসহ নিহত আরও ১০

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সেতুর রেলিংয়ে ঝুলছিল শিক্ষার্থীর নিথর দেহ

স্বপ্ন ছিল কলেজ পেরিয়ে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার। কিন্তু দুর্ঘটনায় অকালেই চলে যেতে হলো কলেজছাত্রী ফাতেমা তুজ জোহরাকে। চট্টগ্রামের কালুরঘাট ফেরি থেকে বেইলি ব্রিজে ওঠার সময় সিএনজিচালিত টেম্পোর ধাক্কায় প্রাণ হারান তিনি। তার রক্তাক্ত দেহ ঝুলছিল বেইলি ব্রিজের রেলিংয়ে। সোমবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফাতেমা বোয়ালখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম কধুরখীল হানিফার বাড়ির পল্লি চিকিৎসক মো. হাসানের মেয়ে। তিন ভাই, এক বোনের মধ্যে ফাতেমা ছিলেন সবার ছোট। তিনি পূর্ব বাকলিয়া মহিলা কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রের বরাত দিয়ে যুগান্তরের চট্টগ্রাম ব্যুরো ও বোয়ালখালী প্রতিনিধি জানান, ফেরিতে ওঠার জন্য ফাতেমা বেইলি ব্রিজ পার হচ্ছিলেন। এ সময় ব্রিজে একটি টেম্পো নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত পেছনের দিকে নেমে আসে। টেম্পোটি ফাতেমাকে সজোরে ধাক্কা দিলে তিনি ছিটকে গিয়ে ব্রিজের রেলিংয়ের ওপর পড়েন। রেলিংয়ে তার রক্তাক্ত দেহ ঝুলতে থাকে। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাতেমাকে মৃত ঘোষণা করেন। এলাকাবাসী জানায়, মেয়েকে হারিয়ে বাবা-মা এবং আদরের বোনকে হারিয়ে তিন ভাই শোকে পাগলপ্রায়। ঘটনাস্থলে উপস্থিত লোকজন টেম্পোসহ চালককে পুলিশের কাছে সোপর্দ করে।

চার জেলায় সড়কে ১০ জনের প্রাণহানি : এদিকে দেশের চার জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন। তাদের মধ্যে কক্সবাজারের ঈদগাঁওয়ে মাইক্রোবাসের ছয় যাত্রী, মাদারীপুরের টেকেরহাটে থ্রি হুইলার চালকসহ দুজন, কুষ্টিয়ার মিরপুরে ব্যবসায়ী ও ঝালকাঠির রাজাপুরে যুবক রয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

কক্সবাজার : ঈদগাঁওয়ে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। সোমবার বেলা ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী। তাদের পরিচয় নিশ্চিত করা যায়নি।

টেকেরহাট (মাদারীপুর) : থ্রি হুইলার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালকসহ দুজন নিহত হয়েছেন। সোমবার সকাল ৮টার দিকে সদর উপজেলার কাজীরটেক পুরাতন ফেরিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের মধ্যকচর এলাকার আনোয়ার শিকদারের ছেলে আরিফ শিকদার ও থ্রি হুইলার চালক নড়াইলের সরাফাত মুন্সির ছেলে এনামুল মুন্সি।

ভেড়ামারা (কুষ্টিয়া) : কুষ্টিয়ার মিরপুরে সড়ক দুর্ঘটনায় শাহজাহান কবিরাজ নামে এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি মিরপুর পৌরসভার যুগিপোল মহল্লার আব্দুর রাজ্জাক কবিরাজের ছেলে। সোমবার সকাল ৭টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের চেয়ারম্যান রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রাজাপুর (ঝালকাঠি) : রাজাপুরে মোটরসাইকেল আরোহী বাসের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৮টায় ঝালকাঠি-ভাণ্ডারিয়া সড়কের উপজেলার কৈবর্তখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. রবিউল ইসলাম ওরফে সাদ্দাম হোসেন উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালীর মো. ইউনুছ হাওলাদারের ছেলে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম