Logo
Logo
×

প্রথম পাতা

দিরাইয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১২

Icon

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

দিরাইয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১২

সুনামগঞ্জের দিরাইয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জেরে দুপক্ষের মধ্যে সংঘর্ষে শওকত আলী নামে একজন নিহত ও ১২ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার রাজানগর ইউনিয়নের ধলুয়া গ্রামের নিহত শওকত আকবর ও তৈয়ব আলীর লোকজনের মধ্যে এ সংঘর্ষ হয়।

আহতরা হলেন-ইলিয়াস মিয়া, ফরহাদ, তাজু মিয়া, সায়েক মিয়া, জয়মুন্নুর, ফিরুজ আলী, মতিন মিয়া, সিদ্দিক আহমেদ, আলী হোসেন, মিজানুর রহমান, আল আমীন, ফয়েজ।

পুলিশ জানায়, গ্রামের তৈয়ব আলী, মনির উদ্দিন ও ওসমান গনির সঙ্গে একই গ্রামের নিহত শওকত আকবর, ইউসুফ আলী ও আনোয়ার হোসেনের লোকজনের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। উভয় পক্ষের বিরুদ্ধে একাধিক মামলা চলছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৈয়ব আলীর লোকজন আওয়ামী লীগ প্রার্থী আল আমিন চৌধুরী ও নিহত শওকত আকবরের লোকজন স্বতন্ত্র প্রার্থী ড. জয়া সেনগুপ্তার পক্ষ নেন। নির্বাচনের পরদিন উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

নিহত শওকত আকবরের ছোট ভাই লিয়াকত হোসেন বলেন, নির্বাচনের পরদিন সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষই দিরাই থানায় অভিযোগ করেন। কিন্তু অদৃশ্য কারণে নৌকা সমর্থকদের মামলা নেওয়া হলেও আমাদেরটা নেওয়া হয়নি। তাদের করা মামলায় আজ (বৃহস্পতিবার) আমরা আদালতে হাজিরা দিতে গিয়েছিলাম। এ সুযোগে তৈয়ব আলী লোকজন নিয়ে আমাদের বাড়িতে হামলা করে ঘরে ঢুকে আমার ভাইকে হত্যা করে।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার উদ্দিন চৌধুরী জানান, দীর্ঘদিন ধরে গ্রামের দুপক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে মারামারির ঘটনা ঘটে। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম