Logo
Logo
×

নগর-মহানগর

বাণিজ্যমেলার ২৮তম আসর

আন্তর্জাতিক মানসম্পন্ন যমুনা ইলেকট্রনিক্সে নজর ক্রেতার

সর্বোচ্চ ৩৫ শতাংশ ক্যাশ ছাড়ের অফার যুগলবন্দি অফারে থাকছে ২০ শতাংশ ছাড় * পেগাসাস মোটরসাইকেল কিনলে এলইডি টেলিভিশন ফ্রি

Icon

যুগান্তর প্রতিবেদন ও রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

আন্তর্জাতিক মানসম্পন্ন যমুনা ইলেকট্রনিক্সে নজর ক্রেতার

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ২৮তম আসরে যমুনা ইলেকট্রনিক্সের পণ্যে ক্রেতা-দর্শনার্থীদের ব্যাপক সাড়া পড়েছে। চারটি স্টলের প্রিমিয়াম প্যাভিলিয়নের মাধ্যমে মেলায় মোটরসাইকেল, ফ্রিজ, টেলিভিশন, হোম অ্যাপ্লায়েন্সসহ বিভিন্ন ধরনের পণ্য প্রদর্শন করছে প্রতিষ্ঠানটি।

এছাড়া মেলা উপলক্ষ্যে যমুনা ইলেকট্রনিক্স পণ্যে বিভিন্ন অফারও দেওয়া হয়েছে। এসব পণ্য আন্তর্জাতিক মানসম্পন্ন হওয়ায় ক্রেতাদের নজর কাড়ছে। সোমবার পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে (বিবিসিএফইসি) মেলার স্থায়ী প্রাঙ্গণ ঘুরে এবং সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে।

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের ডিরেক্টর (মার্কেটিং) সেলিম উল্লাহ সেলিম যুগান্তরকে বলেন, যমুনা ইলেকট্রনিক্স পণ্যে ক্রেতাসাধারণের আস্থা রয়েছে। তাই মেলার প্রথম দিন থেকেই তারা স্টলে আসতে শুরু করেছেন। ঘুরে ঘুরে দেখছেন যমুনার পণ্য। পছন্দ হলে কিনছেনও। তিনি জানান, মেলা উপলক্ষ্যে ক্রেতাদের জন্য বিশেষ অফারের ব্যবস্থা করা হয়েছে। সেক্ষেত্রে বিভিন্ন পণ্যে সর্বোচ্চ ৩৫ শতাংশ ক্যাশ ছাড়ের অফার চলছে। পাশাপাশি পেগাসাস মোটরসাইকেল কিনলে একটি এলইডি টেলিভিশন ফ্রি দেওয়া হবে। সেলিম উল্লাহ সেলিম আরও বলেন, সবচেয়ে বড় আকর্ষণ হচ্ছে যুগলবন্দি অফার। সেক্ষেত্রে ফ্রিজ, টেলিভিশন ও এসির মধ্যে যে কোনো দুটি পণ্য একসঙ্গে কিনতে হবে। এতে ২০ শতাংশ ছাড়ের ব্যবস্থা রাখা হয়েছে। সব মিলে ক্রেতারা সন্তুষ্ট। এছাড়া মেলার দিন যত বাড়তে থাকবে, যমুনা ইলেকট্রনিক্সের পক্ষ থেকে ধামাকা অফার আরও বাড়তে থাকবে।

এদিকে যমুনা ইলেকট্রনিক্সের স্টলে কথা হয় সাভার থেকে আসা মো. আল আমিনের সঙ্গে। তিনি যুগান্তরকে বলেন, আমি অনেক আগে থেকেই যমুনা ইলেকট্রনিক্সের পণ্য ব্যবহার করি। তাই মেলায় এসে যমুনার স্টলে পণ্য দেখছি। আশা করি একটি ফ্রিজ কিনব। যমুনার ফিজের গুণগত মান অনেক ভালো। আর ফ্রিজে মূল্যছাড়ও রয়েছে। তিনি ক্রেতাদের উদ্দেশে বলেন, যমুনার পণ্য কিনে কেউ প্রতারিত হয়নি। আমি নিজেও লাভবান। তাই সবার উচিত যমুনা ইলেকট্রনিক্সের পণ্য কেনা। কারণ, দেশের টাকা দেশে থাকবে। তাছাড়া দেশের তৈরি আন্তর্জাতিক মানের পণ্য থাকলে কেন বিদেশি পণ্য কিনব।

রাজধানীর ফার্মগেট থেকে আসা আমেনা খাতুন বলেন, শুরুতেই মেলায় এলাম। কারণ, পরে ভিড় থাকে। মেলায় এসে যমুনা ইলেকট্রনিক্সের স্টলে চোখ আটকে গেছে। তাই ঘুরে ঘুরে দেখছি। পণ্যের মান অনেক ভালো। দেখা যাচ্ছে দামও ক্রেতাবান্ধব। তাই এখান থেকে পণ্য কিনব বলে ভাবছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম