Logo
Logo
×

আনন্দ নগর

দীঘির অনলাইন কনটেন্ট হয়ে গেল প্রেক্ষাগৃহের সিনেমা!

Icon

আনন্দনগর প্রতিবেদক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

দীঘির অনলাইন কনটেন্ট হয়ে গেল প্রেক্ষাগৃহের সিনেমা!

কিছুদিন আগেই একটি বিয়ের কার্ড সামাজিক মাধ্যমে শেয়ার করেন অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। যা নিয়ে সে সময় বেশ আলোচনাও হয়। পরে অভিনেত্রী জানান, এটি তার অভিনীত ওয়েব ফিল্ম ‘৩৬-২৪-৩৬’র প্রচারণার কৌশল।

এবার নতুন খবর হলো, অনলাইনের জন্য নির্মিত এ কনটেন্ট সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডে জমা পড়েছে। প্রযোজনা সংস্থা এটিকে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পাঁয়তারা করছে। তারই প্রথম ধাপ হিসাবে সেন্সরে জমা দেওয়া হয়েছে অনলাইন কনটেন্ট।

এটি গত জুলাইয়ে অনলাইন পেইড অ্যাপসে মুক্তির কথা ছিল। তবে রাজনৈতিক পরিস্থিতির কারণে তখন আর কনটেন্টটি মুক্তি দেওয়া হয়নি। এটিকে এখন পূর্ণদৈর্ঘ্য সিনেমা হিসাবে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার যুক্তি দেখাচ্ছে প্রযোজনা সংস্থা। এর সিইও রেদোয়ান রনি বলেন, ‘সিনেমা হিসাবেই এটি নির্মিত।

প্ল্যাটফর্মের কারণে আমরা এটাকে ওয়েব ফিল্ম বলছিলাম। প্রেক্ষাগৃহে মুক্তি দিতে যে নির্মাণশৈলী, আয়োজন ও গল্প বলার ঢঙের প্রয়োজন হয়, তার কোনো কমতি এতে নেই। দর্শক দেখলেই সেটি বুঝতে পারবেন।’ এদিকে তিন বছর আগেই নায়িকা হিসাবে যাত্রা শুরু করা দীঘির সঙ্গে এই ওয়েব ফিল্মে অভিনয় করেন শাওন।

প্রেক্ষাগৃহে এটি মুক্তি নিয়ে দীঘির তেমন কোনো মন্তব্য নেই। তবে সিনেমাটি নিয়ে তিনি বলেন, ‘বেশ ছক কষেই পা ফেলছি এখন। শুধু কাজের সংখ্যা বাড়াতে চাই না। মনের মতো গল্প পেলেই তবে অভিনয় করি। তেমনই একটি গল্প এটি। গল্প শুনেই পছন্দ হয়ে যায়। এত থ্রিলার সিনেমার ভিড়ে দর্শকদের কিছুটা হলেও অন্য স্বাদ দেবে এ কাজটি।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম