Logo
Logo
×

টালিউড

ঘনিষ্ঠ দৃশ্যের আগেই ওর আচরণ বদলে যায়: অনুপ্রিয়া

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ এএম

ঘনিষ্ঠ দৃশ্যের আগেই ওর আচরণ বদলে যায়: অনুপ্রিয়া

টালিউড অভিনেতা রাহুল বসুকে নিয়ে বিস্তর অভিযোগ তুলেছেন অভিনেত্রী অনুপ্রিয়া গোয়েনকার। তিনি বলেছেন, ছবির সেটে কথাবার্তা বলতেন রাহুল। কিন্তু ঘনিষ্ঠ দৃশ্যের আগে নাকি বদলে যায় তার আচরণ।

আনন্দবাজার অনলাইনের প্রতিবেদন সূত্রে জানা যায়, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে অস্বস্তিতে পড়েন টালিউড অভিনেত্রী অনুপ্রিয়া গোয়েনকা। সম্প্রতি সেই অভিজ্ঞতা  শেয়ার করলেন আনন্দবাজারের এক সাক্ষাৎকারে। 

আসন্ন ছবি ‘বার্লিন’—এ অভিনেতা রাহুল বসুর সঙ্গে একটি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন অনুপ্রিয়া। সেই দৃশ্যে অভিনয় করা নাকি মোটেই সহজ ছিল না। ছবির সেটে কথাবার্তা বলতেন রাহুল। কিন্তু এই ঘনিষ্ঠ দৃশ্যের আগে নাকি বদলে গিয়েছিল অভিনেতার আচরণ। তিনি খুবই লজ্জা পাচ্ছিলেন। অনুপ্রিয়া বলেন, আমরা তখন শুটিং করছিলাম না। কয়েকটি স্থিরচিত্রের জন্য ছবি তুলছিলাম। বলে বোঝাতে পারব না, তিনি (রাহুল) কতটা লজ্জা পাচ্ছিলেন। আমার ওকে ওই ভাবে দেখতে ভালোই লাগছিল। যদিও বিষয়টি খুব অস্বস্তিকর ছিল।

এ অভিনেত্রী বলেন, তিনি রাহুলের অভিনয়ের অনুরাগী। তাই তাকে লজ্জা পেতে দেখে সেই মুহূর্তটা উপভোগ করছিলেন তিনি। রাহুলের সঙ্গে বিষয়টি নিয়ে রসিকতাও করছিলেন। অনুপ্রিয়া বলেন, ওই মুহূর্তে তিনি অস্বস্তিবোধ করলেও ছবিগুলো খুব সুন্দর উঠেছিল। রাহুলকে লজ্জা পেতে দেখে মনে মনে নিজেও সামান্য ভয় পেয়েছিলেন বলে জানান এ অভিনেত্রী।

রাহুলের প্রতি ভালোলাগার কথা প্রকাশ করে অনুপ্রিয়া বলেন, ছোটবেলায় আমাদের প্রত্যেকেরই একজন পছন্দের তারকা থাকেন, যাকে নিয়ে আমরা নানা কল্পনা করি। আমার জন্য এই পছন্দের তারকা ছিলেন রাহুল বসু। অনুপ্রিয়া বলেন, এক সময় মনে মনে রাহুলের সঙ্গে অভিনয় করার জন্য প্রার্থনা করেছিলেন তিনি।

উল্লেখ্য, ‘বার্লিন’-এ রাহুল ও অনুপ্রিয়া ছাড়াও অভিনয় করেছেন অপারশক্তি খুরানা, ইশওয়াক সিংহ, কবীর বেদি। আজ ১৩ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্মে ছবি মুক্তি পাচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম