Logo
Logo
×

টালিউড

‘সুদীপার জন্য মাথা লজ্জায় হেট হয়ে যাচ্ছে’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ১০:২৯ এএম

‘সুদীপার জন্য মাথা লজ্জায় হেট হয়ে যাচ্ছে’

বিতর্ক যেন সুদীপা চট্টোপাধ্যায়ের পিছু ছাড়ছে না। কিছুদিন আগেই গোমাংস বিতর্কে তার নাম জড়িয়েছিল। উঠেছিল বয়কট ডাক। বাংলাদেশি একটি রান্নার শোতে এসেছিলেন তিনি। সেখানেই তার সহ-সঞ্চালিকা অভিনেত্রী তারিন জাহান তাকে গরুর মাংসের কোফতা বানিয়ে খাওয়ানোর কথা বলেন। আর এতেই বিতর্ক উসকে যায়। তবে এবার আবার সেই শোয়ের নতুন ক্লিপ প্রকাশ্যে এসেছে যার কারণে নতুন করে বিতর্কে জড়িয়েছেন রান্নাঘর খ্যাত সঞ্চালিকা সুদীপার নাম। খবর হিন্দুস্তান টাইমসের।

ভারতে অতিথিদের দেবতা সমান জ্ঞান করা হয়। কথাতেই বলে অতিথি দেব ভব। কিন্তু বাংলাদেশি সেই রান্নার শোয়ের যে ক্লিপ প্রকাশ্যে এসেছে এবং তাতে সুদীপা চট্টোপাধ্যায় যা বলেছেন তাতে উপরোক্ত কথাটি মিথ্যে বলেই মনে হতে পারে। তিনি তবে বাড়িতে আসা অতিথিদের বাসি খাবার বা যে খাবার তাদের বাড়ির কেউ আর খাবেন না সেই খাবার খাওয়ান বলে জানিয়েছেন।

এই ভাইরাল ভিডিওতে শোনা যাচ্ছে সুদীপা বলছেন, ‘আচ্ছা তুমি কখনও গেস্ট এসেছে ফ্রিজ পরিষ্কার করেছ? আমি করেছি।’ উত্তরে তারিন জিজ্ঞেস করেন মানে কী? তখন সুদীপা উত্তরে ফের বলেন, ‘তুমি ভালো মানুষ তাই বুঝতে পারছ না। ধরো গেস্ট এসেছে, সেই গেস্টদের জন্য রান্না করতে ইচ্ছে করছে না। আর আমি অত খাটব না, কারণ জানি আমার নামে নিন্দে করে বেড়াবে। তখন ফ্রিজে যা যা খাবার বেঁচে থাকে, যেগুলো কেউ খাবে না সেগুলোই সুন্দর করে সাজিয়ে দিয়ে দিই। বেশ একটা প্ল্যাটার মতো হয়ে যায়।’ সুদীপার এই বক্তব্যই বিতর্ক উসকে দিয়েছে। সকলেই ছি ছি করছেন তার এই কথা শুনে।

এক ব্যক্তি লেখেন, ‘সুদীপা চট্টোপাধ্যায় এত নিচ মানসিকতার প্রকাশ বাংলাদেশের মানুষের কাছে করেছেন যে পুরো পশ্চিমবঙ্গের মানুষের লজ্জায় মাথা হেট হয়ে যাচ্ছে।’ দ্বিতীয় ব্যক্তি লেখেন, ‘এই নাকি আমরা অতিথি দেব ভব বলে থাকি।’ তৃতীয় ব্যক্তি লেখেন, ‘আপনি আর কত নির্লজ্জতার প্রমাণ দেবেন? এসব বলতে লজ্জাও করল না?’ চতুর্থ ব্যক্তি লেখেন, ‘এরপর কেউ তার বাড়িতে খেতে গেলে ভাববেন কিন্তু!’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম