Logo
Logo
×

টালিউড

টালিপাড়ার রেষারেষির বিষয়ে যা বললেন ঋতুপর্ণা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১ মার্চ ২০২৪, ০৫:১১ পিএম

টালিপাড়ার রেষারেষির বিষয়ে যা বললেন ঋতুপর্ণা

দীর্ঘ দিন ঋতুপর্ণা সেনগুপ্তের ম্যানেজার হিসেবে কাজ করছেন শর্মিষ্ঠা মুখোপাধ্যায়। রোববার তিনি নিজস্ব প্রযোজনা সংস্থার (এন্ডেভার ফিল্মস) ঘোষণা করলেন, যার নেপথ্যে রয়েছেন স্বয়ং ঋতুপর্ণা। মূলত তারই পরামর্শে শর্মিষ্ঠার এই নতুন সফর শুরু হচ্ছে। 

টালিপাড়ায় বড় প্রযোজনা সংস্থার ‘দাদাগিরি’ নিয়ে নানা গুঞ্জন শোনা যায়। এমনকি বিভিন্ন সময়ে ইন্ডাস্ট্রিতে একাধিক ছোট প্রযোজনা সংস্থা বা নির্মাতাদের কাজ নেই বলেও অভিযোগ ওঠে। সেখানে ঋতুপর্ণা অন্য নারীকে প্রযোজনা সংস্থা তৈরিতে কিভাবে উদ্বুদ্ধ করলেন? অভিনেত্রী বলেন, ‘আমি সব জিনিসকে ইতিবাচক দৃষ্টিভঙ্গি থেকে দেখতেই পছন্দ করি। আমার টিমের সদস্যরা আমার পরিবার। তাদের যাতে ভালো হয়, কেন তা চাইব না! আসলে ভালোবাসায় ভালোবাসা বাড়ে বলেই বিশ্বাস করি।’

একই সঙ্গে অভিনেত্রী যোগ করলেন, ‘জীবন বড্ড ছোট। তাই নিজেদের মধ্যে মারামারি করে লাভ নেই। তাহলে আমরা কেউ এগোতে পারব না।’ মাথার ওপর ‘অভিভাবক’ হিসেবে দলের সদস্যদের ভালোমন্দের খেয়াল রাখেন ঋতুপর্ণা; কিন্তু তাদের স্বতন্ত্র পরিচয় তৈরিতে অভিনেত্রী সব সময় সমর্থন জোগান। 

তিনি বলেন, ‘এখন হয়তো আমি সব সিদ্ধান্ত নিই; কিন্তু আমি চাই ওরাও যেন নিজেদের ক্যারিয়ার গড়ে তুলতে পারে। কারণ আমি তো সারা জীবন থাকব না।’

নতুন এ প্রযোজনা সংস্থার ক্রিয়েটিভ হেড হিসেবে কাজ করবেন ঋতুপর্ণা। পূর্ণদৈর্ঘ্যের ছবির পাশাপাশি বিভিন্ন সামাজিক বিষয়কে কেন্দ্র করে স্বল্পদৈর্ঘ্যের ছবি এবং তথ্যচিত্রও তৈরি করবে তারা। প্রথম ছবির পরিকল্পনার সলতে পাকানো ইতোমধ্যেই শুরু হয়েছে। ছবির মুখ্য চরিত্রে ঋতুপর্ণাকেই ভাবা হচ্ছে। ছবির ঘোষণা হতে পারে বছরের শেষে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম