Logo
Logo
×

টালিউড

ফের এক সঙ্গে আবির-মিমি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২৪, ০৯:১২ পিএম

ফের এক সঙ্গে আবির-মিমি

রক্তবীজ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তী। গেল দুর্গাপূজায় মুক্তি পেয়েছিল ছবিটি। দর্শকদের দারুণ মনে ধরেছে সংযুক্তা পঙ্কজের এই জুটিকে। সেই কারণেই কি ফের জুটি বাঁধতে চলেছেন তারা? 

সম্প্রতি কানাঘুষায় এমনটাই শোনা যাচ্ছে। জানা গেছে, ২০২৪ সালেই একটি ছবিতে ফের আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে মিমিকে। 

সুরিন্দর ফিল্মসের একটি ছবিতে দেখা যাবে আবির এবং মিমি জুটিকে। প্রাথমিকভাবে নাকি সমস্ত কথাবার্তাও হয়ে গেছে। তবে এখনই এ বিষয়ে নিয়ে কেউই কথা বলতে চাইছেন না। 

এও জানা গেছে, এ ছবিটি কোনো পারিবারিক ছবি হবে না। তাহলে কেমন ধরনের গল্প হবে? সেই বিষয়টা এখনো স্পষ্ট নয়। এমনকি কে এ ছবির পরিচালনা করবেন সেটাও চূড়ান্ত হয়নি।

রক্তবীজ ছবিতে কাজ করার সময় থেকেই আবির এবং মিমির মধ্যে দারুণ বন্ডিং এবং বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। তখনই তারা জানান যে, তাদের আগে থেকেই একসঙ্গে কাজ করার ইচ্ছা ছিল, অবশেষে সেটা রক্তবীজ ছবির মাধ্যমে পূরণ হলো। 

প্রসঙ্গত আবির এবং মিমির আলাপ অভিনেত্রীর প্রথম কাজ তথা ধারাবাহিক গানের ওপারের সময় থেকেই। ফলে তাদের এ হিট জুটিকে আবারো নতুনভাবে পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা। কিন্তু কবে কীভাবে তাদের একসঙ্গে দেখা যাবে সেটা স্পষ্ট নয়।

মিমি অভিনীত ‘যাহা বলিব সত্য বলিব’ সিরিজটি শুক্রবার থেকে স্ট্রিমিং শুরু হয়েছে হইচইতে। এ সিরিজের মাধ্যমে ওটিটি মাধ্যমে পা রাখলেন অভিনেত্রী। এখানে তার বিপরীতে আছেন টোটা রায় চৌধুরী। অন্যদিকে আবিরকে আগামীতে ‘বাদামি হায়নার কবলে’ ছবিতে দেখা যাবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম