Logo
Logo
×

টালিউড

শুটিং করছেন ৯ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী! 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২৩, ০৮:৫৬ পিএম

শুটিং করছেন ৯ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী! 

২০২০ সালে প্রথম সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ২০২৩ সালে এসে দ্বিতীয় সন্তান আসার খবর সবার সঙ্গে ভাগ করে নেন তিনি ও রাজ চক্রবর্তী। রাজ সেই সময় জানান, প্রথম থেকেই তাদের দুই সন্তান নেওয়ার ইচ্ছা ছিল। ভেবে রেখেছিলেন দুই সন্তানের মধ্যে ফারাক রাখবেন তিন বছরের। খবর হিন্দুস্তান টাইমসের।

ইউভানকে নিয়ে অন্তঃসত্ত্বাকালীন অবস্থায় পৃথিবীজুড়ে ছিল করোনা মহামারির থাবা। লকডাউনের কারণে ইনফেকশন ছড়ানোর ভয়ে বাড়ির বাইরে পা রাখাও মুশকিল ছিল। যদিও দ্বিতীয় সন্তান আসার সময় প্রেগন্যান্সির জার্নি শুভশ্রী উপভোগ করলেন চুটিয়ে। মাস দুই আগেই শেষ হয়েছে ডান্স বাংলা ডান্সের কাজ। ঘুরে এসেছেন পুরী ও বালি থেকে। কাজের জন্য মুম্বাইতেও যেতে হয়েছিল। এমনকি দুর্গাপুজোর অঞ্জলি থেকে ঠাকুর বরণ, রাজ আর ইউভানকে সঙ্গে নিয়ে করেছেন সবটা। ডাক্তারের পরামর্শ মেনে জিমে গিয়ে শরীরচর্চা করতেও দেখা গিয়েছিল।

এর আগে বলিউডে কারিনা থেকে আলিয়ারা প্রেগন্যান্সি নিয়ে কাজ করে প্রমাণ করেছিলেন, ‘এটি কোনো রোগ নয়’। টালিউডেও সেই পথ দেখালেন শুভশ্রী। যেখানে বেশিরভাগ নারীই অন্তঃসত্ত্বা অবস্থায় ভাবেন বিশ্রাম নেওয়াই বুঝি ঠিক হবে, সেখানে একের পর এক কাজ করে গিয়েছেন রাজ-পত্নী।

বুধবার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন তিনি। যেখানে দেখা গেল বসে আছেন আয়নার সামনে। চলছে মেকআপ। ক্যাপশনে লিখলেন- ‘বাচ্চা আসার আগে হঠাৎ চলে এলো শুট।’

এরপর কমলা শর্ট ড্রেসে একটি ভিডিও শেয়ার করে নিলেন। একটি চকোলেট কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে গিয়েছিলেন অনুষ্ঠানে।

শুভশ্রীকে শেষ দেখা গিয়েছে ডক্টর বক্সী ও ইন্দুবালা ভাতের হোটেলে। দুটি কাজই বিশেষ প্রশংসা পায়। ইন্দুবালা ছিল অভিনেত্রীর ওয়েবের দুনিয়ায় ডেবিউ। চলতি বছরে নিজের প্রযোজনা সংস্থাও খুলেছেন। যার থেকে মুক্তি পেয়েছিল আবার প্রলয়। প্রযোজনা করেছিলেন রাজ চক্রবর্তী। 

কদিন আগেই খেয়েছেন নয় মাসের সাধ। সাদা ঢাকাই শাড়ি, লাল ব্লাউজ, সোনার গয়না, সিঁথি ভরা সিঁদুর, কপালে লাল টিপে অসাধারণ দেখাচ্ছিল তাকে। ডিসেম্বরেই আসবে রাজ-পরিবারের ক্ষুদে সদস্য। মাত্র তিন বছরেই প্রমোশন পাবে জুনিয়র চক্রবর্তী ইউভান।

শুভশ্রী এক সাক্ষাৎকারে জানান, মায়ের খুব খেয়াল রেখেছে এই ক্ষুদে। বুঝতে পারত খেলার সময় মা নিচু হয়ে বল তুলতে পারবে না। রাজও খুব যত্ন নিয়েছেন বউয়ের।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম