Logo
Logo
×

টালিউড

মধ্যরাতে বন্ধুদের সঙ্গে শ্রাবন্তীর নাচ, ভিডিও ভাইরাল

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২৩, ০৬:২৫ পিএম

মধ্যরাতে বন্ধুদের সঙ্গে শ্রাবন্তীর নাচ, ভিডিও ভাইরাল

টালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কাজের সূত্রে শুক্রবার মুম্বাইয়ের উদ্দেশে রওনা দেন তিনি। কাজ শেষে আবার কলকাতায় আসেন।

কলকাতায় আসার আগে মুম্বাইয়ে এক পার্টিতে নেচে দারুণ সময় কাটান শ্রাবন্তী। তার নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে রাতের পার্টিতে বন্ধুবান্ধবদের সঙ্গে বেশ খোশমেজাজে রয়েছেন অভিনেত্রী।

বর্তমানে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যস্ততা তুঙ্গে। হাতে রয়েছে একাধিক কাজ। সে কারণেই শুক্রবার (৬ অক্টোবর) কলকাতা থেকে মুম্বাইয়ে গেছেন তিনি। সেখানে গিয়েই সপ্তাহ শেষে রাতভর পার্টিতে মজলেন বন্ধুবান্ধবদের নিয়ে। সেই ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, শুক্রবার কলকাতা থেকে মুম্বাইয়ের উদ্দেশে উড়ে যান শ্রাবন্তী। বিমানবন্দরে ভক্তদের সঙ্গে ছবিও তোলেন টালিপাড়ার এই জনপ্রিয় অভিনেত্রী। এর মধ্যে উইকঅ্যান্ডে মুম্বাইয়ে মধ্যরাতের পার্টিতে মাতলেন শ্রাবন্তী। নাচের সেই ভিডিও ঝড়েরগতিতে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ফন্দে পড়িয়া বগা কান্দে রে ছবির কোকা কোলা গানে পার্টি মুডে জমিয়ে নাচতে দেখা গেল শ্রাবন্তীকে। মুম্বাই থেকে আবার কলকাতায় ফিরেছেন শ্রাবন্তী। শহরে ফেরার পরও তার ব্যস্ততা আগের মতোই আছে। কলকাতার ব্যস্ততার মধ্যেই আবার শুটিংয়ের কাজে আগরতলায় উড়ে যাবেন তিনি।

শ্রাবন্তী বর্তমানে ‘দেবী চৌধুরানী’র মতো দৌর্দণ্ডপ্রতাপ ঐতিহাসিক চরিত্রে অভিনয় করার জন্য হোমওয়ার্ক করছেন। কোনোপ্রকার ফাঁক রাখছেন না। কারণ ফিল্মি ক্যারিয়ারের সব থেকে গুরুত্বপূর্ণ সিনেমার শুটিং করতে চলেছেন তিনি। তাই মার্শাল আর্টসের প্রশিক্ষণ নিচ্ছেন শ্রাবন্তী। সোহাগ সেনের কাছে অভিনয়ের ওয়ার্কশপও করছেন। পিরিয়ডিক ফিল্মের জন্য ওই সময়ের ভাষা ও কথা বলার ধরন শিখতে হচ্ছে শ্রাবন্তীর।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম