Logo
Logo
×

দ্বিতীয় সংস্করণ

যুগান্তর অনলাইন ইনচার্জের বাবার ওপর সন্ত্রাসী হামলা

এলোপাতাড়ি ছুরিকাঘাত

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ১০ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

যুগান্তর অনলাইন ইনচার্জের বাবার ওপর সন্ত্রাসী হামলা

জাহাঙ্গীর হোসেন মাতবর

যুগান্তর অনলাইন বিভাগের ইনচার্জ আতাউর রহমানের বাবা জাহাঙ্গীর হোসেন মাতবরকে (৬৫) এলোপাতাড়ি ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যায় গাজীপুর মহানগরের পুবাইল থানার ৩৯নং ওয়ার্ডের হায়দরাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। তিনি এখন রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পরিবার সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এলাকার মুজিবুর মার্কেট থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন জাহাঙ্গীর হোসেন মাতবর। পথে গতিরোধ করে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তাকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে রাতেই রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকালে তার অস্ত্রোপচার হয়েছে। বর্তমানে তিনি ওই হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন আছেন।

স্থানীয়রা জানান, জাহাঙ্গীর হোসেন মাতবর অন্যায়, সন্ত্রাস ও ভূমিদস্যুদের বিরুদ্ধে সোচ্চার একজন মানুষ। এ কারণে কোনো স্বার্থান্বেষী মহল তাকে হত্যার উদ্দেশ্যে হামলা করে থাকতে পারে। আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত করলে আসল ঘটনা বেরিয়ে আসবে। স্থানীয় কাউন্সিলর ও প্যানেল মেয়র মাসুদুল হাসান বিল্লাল বলেন, ‘উনি (জাহাঙ্গীর মাতবর) খুবই সাদাসিধে মানুষ। তাকে এভাবে হত্যার উদ্দেশ্যে কেন ছুরিকাঘাত করবে এটি আমাদের বোধগম্য নয়।’

এদিকে খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে ছুটে যায় গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও পুবাইল থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে যায় গোয়েন্দা পুলিশ (ডিবি)। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

পুবাইল থানার ওসি কামারুজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে জাহাঙ্গীর হোসেন মাতবরের ওপর হামলা হয়েছে। তদন্ত করে আসামিদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনা যাবে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মাহবুবুল আলম জানান, বিষয়টি আমরা গুরুত্বের সঙ্গে দেখছি। ঘটনাস্থলে থানা পুলিশ, ডিবি, সিআইডি পাঠিয়েছি।

গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ সুপার মাকছুদুর রহমান জানান, আমাদের টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। পাশাপাশি আমরা ছায়া তদন্ত শুরু করেছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম