Logo
Logo
×

খবর

সায়মা ওয়াজেদের সঙ্গে সাক্ষাৎ রাসিক মেয়রের

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ০৮ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেয়ে ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) দক্ষিণ-পূর্ব এশিয়ার পরিচালক অটিজম বিশেষজ্ঞ ড. সায়মা ওয়াজেদের সঙ্গে সাক্ষাৎ করেছেন রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন। রাজশাহীতে আরবান প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিস সম্প্রসারণ, মানসিক স্বাস্থ্যসেবা ও অটিজম জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে তিনি এ সাক্ষাৎ করেন। রোববার দুপুরে ডব্লিউএইচও-এর ঢাকাস্থ কার্যালয়ে এ সাক্ষাৎসভা অনুষ্ঠিত হয়। এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র লিটনের সঙ্গে এ বিষয়ে কাজ করতে আগ্রহ প্রকাশ করে সহযোগিতার আশ্বাস দিয়েছেন সায়মা ওয়াজেদ।

এ ব্যাপারে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন জানান, ড. সায়মা ওয়াজেদের সঙ্গে ফলপ্রসূ আলোচনা হয়েছে। আমরা আশা করছি, ডব্লিউএইচও-এর সহায়তায় রাজশাহীর স্বাস্থ্যসেবার মান বৃদ্ধি ও আলোচিত ক্ষেত্রসমূহে উন্নতমানের স্বাস্থ্যসেবা দিতে পারব। এতে মহানগরবাসীসহ এ অঞ্চলের মানুষ উপকৃত হবেন। ফলে স্বাস্থ্য খাতে রাজশাহী অনেক এগিয়ে যাবে।

সভার শুরুতে ড. সায়মা ওয়াজেদকে ফুলেল শুভেচ্ছা জানান রাসিক মেয়র লিটন। সভায় উপস্থিত ছিলেন ডব্লিউএইচও-এর ঊর্ধ্বতন কর্মকর্তারা, রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম