Logo
Logo
×

খবর

হামলায় ব্যবসায়ী নিহত

কালিহাতীতে সড়ক অবরোধ করে মানববন্ধন

Icon

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ০৮ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

টাঙ্গাইলের কালিহাতীতে সন্ত্রাসীদের হামলায় ব্যবসায়ী আব্দুল হালিম ভূঁইয়া নিহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে সাভারের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আব্দুল হালিম কালিহাতীর নারান্দিয়া ইউনিয়নের যদুরপাড়ার আব্দুল জলিলের ছেলে এবং সিংগুরিয়া বাজারের ব্যবসায়ী ছিলেন।

আব্দুল হালিম হত্যাকারীদের ফাঁসির দাবিতে রোববার সকাল সাড়ে ১০টায় এলেঙ্গা-ভূঞাপুর সড়ক অবরোধ করে উপজেলার সিংগুরিয়া বাসস্ট্যান্ডে ঘণ্টাব্যাপী সব ব্যবসায়ী বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেন। মানববন্ধনে বক্তব্য দেন সিংগুরিয়া বাসস্ট্যান্ড বাজার বণিক সমিতির সভাপতি বাবুল হোসেন, সিনিয়র সহসভাপতি মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম, ইউপি সদস্য আজিজুর হক প্রমুখ।

পরে কালিহাতীর থানার এসআই আসাদুল ইসলাম মানববন্ধনে উপস্থিত হয়ে আসামিদের গ্রেফতারের আশ্বাস দিলে মানববন্ধন কর্মসূচি তুলে নেওয়া হয়। এ ঘটনায় সোহেল নামে একজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে এসআই কামরুল ইসলাম জানিয়েছেন। আব্দুল হালিমের ভাই অনিক জানান, ১৮ জুন গরিলাবাড়ী পাথরঘাটে আলীপুর ও বেলটিয়া এলাকার সন্ত্রাসীরা হালিমের ওপর হামলা করে।

তাকে প্রথমে ভূঞাপুর উপজেলা হাসপাতালে, পরে টাঙ্গাইলে একটি ক্লিনিকে ভর্তি করা হয়। এরপর সাভারের একটি কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শুক্রবার দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম