Logo
Logo
×

খবর

মোহনগঞ্জে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে নিহত ১

Icon

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২০, ০১:০০ পিএম

প্রিন্ট সংস্করণ

মোহনগঞ্জে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে নিহত ১

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার খুরশিমুল এলাকায় দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, দোকানপাটে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। সংঘর্ষে কামরুল ইসলাম (২৫) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। রোববার বিকাল থেকে মঙ্গলবার বিকাল পর্যন্ত কয়েক দফায় এসব ঘটনা ঘটে।

জানা গেছে, সিয়াধার গ্রামের শাহজাহান মিয়ার ছেলে ওয়াকিব ও রামপাশা গ্রামের শফিকুল ইসলাম ছবির মধ্যে রোববার বাইসাইকেল নিয়ে দ্বন্দ্বের জের ধরে দুই পক্ষের লোকজনের সংঘর্ষ হয়। পরদিন সকালে সিয়াধার গ্রামের কামরুল ইসলাম রিকশা নিয়ে বের হলে রামপাশার শফিকুল ইসলাম ছবির নেতৃত্বে একদল লোক তার ওপর অতর্কিতে হামলা চালায়।

এতে কামরুল ও মনিরুল আহত হন। আশঙ্কাজনক অবস্থায় কামরুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে মারা যান তিনি। কামরুলের মৃত্যুর খবরে মঙ্গলবার সিয়াধার গ্রামবাসীর মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। দুপুরের দিকে কিছু লোক সংঘবদ্ধ হয়ে খুরশিমুল বাজারে কয়েকটি দোকানে হামলা ও লুটপাট চালায়। খবর পেয়ে মোহনগঞ্জ থানা থেকে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওসি আবদুল আহাদ খান জানান, সোমবার রাতে সিয়াধার গ্রামের রুকন উদ্দিন থানায় মামলা করেছেন। এখন সেটিই হত্যা মামলায় রূপান্তরিত হবে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম