Logo
Logo
×

খেলা

বিলিয়নিয়ারের মেয়েকে উড়িয়ে সাবালেঙ্কার ইউএস ওপেন জয়

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পিএম

বিলিয়নিয়ারের মেয়েকে উড়িয়ে সাবালেঙ্কার ইউএস ওপেন জয়

আরিনা সাবালেঙ্কা। ছবি: সংগৃহীত

জেসিকা পেগুলা ইউএস ওপেনের ফাইনালে ওঠার পর থেকেই তার বাবা টেরি পেগুলার বিত্তবৈভব নিয়ে আলোচনার শুরু। ৭৭০ কোটি ডলারেরও বেশি সম্পদের মালিক টেরি পেগুলা। তবে ফাইনালে বিলিয়নিয়ার বাবার মুখে হাসি ফোটাতে পারলেন না জেসিকা। বেলারুশের আরিনা সাবালেঙ্কার কাছে ৭-৫, ৭-৫ গেমে হেরে গেছেন তিনি। আর তৃতীয় গ্র্যান্ড স্ল্যাম জয়ের আনন্দে ভেসেছেন বেলারুশের টেনিস তারকা।

এর আগে দুইবার ইউএস ওপেনের সেমিফাইনালে এসে থমকে যেতে হয়েছিল সাবালেঙ্কাকে। তবে এবার ফাইনালে উঠে শিরোপা জয় করতে কোন ভুল হয়নি তার। সবমিলিয়ে এটি সাবালেঙ্কার তৃতীয় গ্র্যান্ড স্ল্যাম। ২০২৩ ও ২০২৪ সালে অস্ট্রেলিয়ান ওপেন জিতেছিলেন তিনি।

এবার অঘটনের শিকার জোকোভিচ, গ্র্যান্ড স্লাম ছাড়াই বছর শেষ

গ্র্যান্ড স্ল্যাম জিতে বছর শেষ করতে পেরে সাবালেঙ্কার চোখেমুখে তৃপ্তির ছাপ, ‘এত এত বার ইউএস ওপেনের ট্রফি জয়ের কাছাকাছি গিয়েছি। প্রতিবারই মনে হয়েছে, এবার হবে। কিন্তু হয়নি। অবশেষে সুন্দর এই ট্রফিটি আমি পেলাম।’

‘অতীতের সব হার মনে পড়েছে। মন ভেঙে দিয়েছিল সেসব পরাজয়। একটা কথা বলবো, হয়তো নাটকীয় শোনাবে কিন্তু বাস্তবতা এটাই। আমি এখন বলতে পারি যে, স্বপ্নের পেছনে ছুটতে গিয়ে কখনো হাল ছাড়বেন না, চেষ্টা করে যান’-যোগ করেন সাবালেঙ্কা।

ফাইনালে হারলেও খুব বেশি হতাশ নন ৩০ বছর বয়সি জেসিকা, ‘আজকে এই মঞ্চে থাকতে পেরে আমি খুশি। আমার প্রথম গ্র্যান্ড স্ল্যাম ফাইনাল এবং এই প্রচণ্ড গরমের মধ্যে এত দূর আসতে পেরে ভালো লাগছে। আসলে আমি ভাবিনি এতটা পারব। কাজেই সবশেষ কয়েক সপ্তাহের জন্য আমি কৃতজ্ঞ’।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম