Logo
Logo
×

বিদেশে পড়াশুনা

যমুনা ফিউচার পার্কে স্টাডি ইন ইন্ডিয়া মেলায় উপচেপড়া ভিড়

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৩২ পিএম

যমুনা ফিউচার পার্কে স্টাডি ইন ইন্ডিয়া মেলায় উপচেপড়া ভিড়

যমুনা ফিউচার পার্কের মহল হলে দুই দিনব্যাপী ‘স্টাডি ইন ইন্ডিয়া এক্সপো’ শেষ হয়েছে শনিবার। শুক্রবার সকালে শুরু হওয়া এ মেলায় দুদিনই শিক্ষার্থী-অভিভাবকদের উপচেপড়া ভিড় ছিল। যমুনা ফিউচার পার্কে এ মেলা দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হলো। অ্যাফেয়ার্স এক্সিবিউশন্স অ্যান্ড মিডিয়া প্রাইভেট লিমিটেড আয়োজিত এ মেলা আবারো যমুনা ফিউচার পার্কে জুন মাসে অনুষ্ঠিত হবে। 

শনিবার দেশের বিভিন্ন স্থান থেকে আসা অভিভাবক ও শিক্ষার্থীরা এখানে ভিড় করেন। তাদের নানা প্রশ্নের উত্তর দিতে গিয়ে আয়োজক ও স্টল কর্মীদের রীতিমতো হিমশিম খেতে হয়। মেলায় ভারতের বিশ্ববিদ্যালয়, কলেজ ও স্কুল প্রতিনিধিরা অংশ নেন। 

হেইলিবেরি ভালুকা শিক্ষা প্রতিষ্ঠানের সিনিয়র কর্মকর্তা মাহমুদুল হাসান যুগান্তরকে জানান, মেলায় প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানই শিক্ষার্থী পেয়েছে। আমরা ময়মনসিংহের ভালুকায় ‘হেইলিবেরি ভালুকা’ প্রতিষ্ঠিত করেছি। নতুন এ প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের ভর্তি করা হচ্ছে। যেখানে বিশ্বমানের শিক্ষা প্রদান করবে বিশ্বমানের শিক্ষকরা। 

অ্যাফেয়ার্স এক্সিবিউশন্স অ্যান্ড মিডিয়া প্রাইভেট লিমিটেডের পরিচালক রিতেস জয়সোয়ান জানান, আমরা দারুণ সারা পেয়েছি। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সঞ্জীব বোলিয়া বলেন, আমাদের মূল লক্ষ্য ছিল বাংলাদেশি শিক্ষার্থীদের জন্য একটি যথাযথ প্লাটফর্মের মাধ্যমে স্টাডি মেলা করা- আমরা সে চেষ্টায় সফল হয়েছি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম