Logo
Logo
×

খেলা

ভারতের বোলিং দাপটে কোণঠাসা পাকিস্তান

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ০৫:০৬ পিএম

ভারতের বোলিং দাপটে কোণঠাসা পাকিস্তান

উইকেট পাওয়ার পর ভারতের রেনুকা সিংয়ের উচ্ছ্বাস/সংগৃহীত

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। নকআউটের পথে এগিয়ে যাওয়ার ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকাকে হারিয়েছে তারা।

অন্যদিকে প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের কাছে হেরে যাওয়া ভারতের জন্য আজ পাকিস্তানকে হারানো অনিবার্য। নয়ত নকআউটের সমীকরণ অনেক কঠিন হয়ে যাবে তাদের জন্য। টিকে থাকার জন্য জয় তো চাই-ই, সঙ্গে রানরেটও বাড়িয়ে নিতে হবে ভারতকে।

দুব্বাই আন্তর্জাতিক স্টেডিয়ামে উত্তাপ ছড়ানো ম্যাচে ভারতের শুরুটা অবশ্য মন্দ হয়নি। পাকিস্তানি ব্যাটারদের খোলসবন্দি করে রাখার মিশনে আপাতত সফল তারা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের নিয়ন্ত্রিত বোলিং সামলে ১২.১ ওভারে ৫২ রান তুলতেই ৫ উইকেটে নেই পাকিস্তানের।

পাকিস্তান একাদশ

মুনিবা আলি (উইকেটরক্ষক), গুল ফিরোজা, সিদরা আমিন, নিদা দার, আলিয়া রিয়াজ, ওমাইমা সোহেল, ফাতিমা সানা (অধিনায়ক), তুবা হাসান, নাশরা সান্ধু, আরুব শাহ ও সাদিয়া ইকবাল।

ভারতীয় একাদশ

স্মৃতি মান্ধনা, শেফালি ভার্মা, হারমানপ্রিত কাউর (অধিনায়ক), জেমিমাহ রদ্রিগেজ, রিচা ঘোষ (উইকেটরক্ষক), দিপ্তি শর্মা, এস সাজানা, অরুন্ধতি রেড্ডি, শ্রেয়াঙ্কা পাতিল, আশা শোভনা ও রেনুকা সিং।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম