Logo
Logo
×

খেলা

রেকর্ডের সামনে দাঁড়িয়ে মেসির মায়ামি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ০৯:৫০ এএম

রেকর্ডের সামনে দাঁড়িয়ে মেসির মায়ামি

ইন্টার মায়ামির হয়ে মেসি

এক ম্যাচ আগেই জোড়া গোল করে ইন্টার মায়ামিকে নিজেদের ইতিহাসের প্রথম সাপোর্টারস শিল্ড শিরোপা জিতিয়েছেন লিওনেল মেসি। এবার তার দল আরও এক মাইলফলকের সামনে দাঁড়িয়ে। টরন্টো এফসিকে ১-০ গোলে হারানোর পর এমএলএসের সর্বোচ্চ পয়েন্ট নিয়ে মৌসুম শেষ করার পথে মায়ামি।

এমএলএসে আর এক ম্যাচ বাকি মেসির মায়ামির। যেখানে লিগের ইতিহাসে রেকর্ড পয়েন্ট ছুঁতে মায়ামির চায় ২ পয়েন্ট। অর্থাৎ রেকর্ড গড়তে শেষ ম্যাচে জিততে হবে মায়ামিকে। আর তা হলে তিন পয়েন্ট নিয়ে সবার ওপরে থাকতে পারবে তারা। আর সেটি করতে শেষ ম্যাচে নিউ ইংল্যান্ডকে হারাতে হবে মায়ামির।

এমএলএসের সর্বোচ্চ পয়েন্ট রেকর্ডটাও আবার নিউ ইংল্যান্ডের। ২০২১ সালে এই রেকর্ড গড়েছিল তারা। এবার তাদের বিপক্ষেই রেকর্ড গড়ার হাতছানি মেসির দলের। তার আগে অবশ্য টরন্টোকে হারিয়ে কাজটা সহজ করে রেখেছে মায়ামি।

রোববারের ম্যাচে টরন্টো এফসির মাঠ থেকে ১-০ গোলের জয় নিয়ে ফিরেছে মায়ামি। এই জয়ে মায়ামির পয়েন্ট হয়েছে ৩৩ ম্যাচে ৭১। আগেই প্লে-অফ আর সাপোর্টার্স শিল্ডের শিরোপা নিশ্চিত করা মায়ামি অবশ্য আজ মেসির ওপর নির্ভর করে জেতেনি। ম্যাচের ৬১ মিনিটে মাঠে নামেন মেসি। এরপর অতিরিক্ত যোগ করা সময়ে লুইস সুয়ারেজের দুর্দান্ত ক্রস ঊরু দিয়ে নিয়ন্ত্রণে নিয়ে অসাধারণ ভলিতে জালে জড়ান কাম্পানা। মায়ামিকে নিয়ে যান রেকর্ডের দ্বারপ্রান্তে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম