Logo
Logo
×

খেলা

বাংলাদেশে আসছেন না বার্গার

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ০৯:৪০ পিএম

বাংলাদেশে আসছেন না বার্গার

প্রোটিয়া পেসার নান্দ্রে বার্গার/ ফাইল ছবি

এই মাসে বাংলাদেশের বিপক্ষে দুই টেস্টের সিরিজে খেলার কথা ছিল পেসার নান্দ্রে বার্গারের। কিন্তু চোটের কারণে আর বাংলাদেশে আসা হচ্ছে না তার।

আয়ারল্যান্ডের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার বাকি দুই ওয়ানডেও খেলা হবে না বার্গারের। জানা যায়, কোমরে অস্বস্তিবোধ করার পর স্ক্যান করানো হলে তার চোট ধরা পড়ে। দক্ষিণ আফ্রিকা ক্রিকেট অবশ্য বাংলাদেশ সিরিজে তার বদলির নাম এখনও ঘোষণা করেনি।

ক্রিকেট দক্ষিণ আফ্রিকা তাদের এক্স অ্যাকাউন্টে লিখেছে, ‘লাম্বার স্ট্রেস রিঅ্যাকশনের কারণে প্রোটিয়া ফাস্ট বোলার নান্দ্রে বার্গার আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের বাকি ম্যাচ এবং আসন্ন বাংলাদেশ সফর থেকে ছিটকে গেছেন। ২৯ বছর বয়সী তার কোমরে অস্বস্তিবোধ করছিলেন। স্ক্যানে তার ইনজুরি নির্ণয় করা হয়েছে। তিনি দেশে ফিরে যাবেন এবং পরবর্তী চিকিৎসা চলবে। বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে তার স্থলাভিষিক্তের নাম শিগগিরই ঘোষণা করা হবে।’

প্রসঙ্গত, গত বছর ডিসেম্বরে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে পদার্পণ করেন বার্গার। এরপর ভারতের বিপক্ষেই ওয়ানডে ও টেস্ট ক্যাপ পান তিনি।

আগামী ১৬ অক্টোবর দুই টেস্টের সিরিজ খেলতে বাংলাদেশে পা রাখবে দক্ষিণ আফ্রিকা দল। ২১ অক্টোবর মিরপুরে শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। চট্টগ্রামে দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে ২৯ অক্টোবর।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম