Logo
Logo
×

খেলা

গোয়ালিয়রে শান্তদের সম্মানে যুবরাজের নৈশভোজ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ০৭:৪৯ পিএম

গোয়ালিয়রে শান্তদের সম্মানে যুবরাজের নৈশভোজ

ছবি: সংগৃহীত

ঐতিহ্যের নগরী গোয়ালিয়রে ১৪ বছর ফিরছে ক্রিকেট। এই মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে নানা আয়োজনের পরিকল্পনা করেছে গোয়ালিয়রের সিনদিয়া পরিবার। সেই পরিবারের যুবরাজ মহানারিয়ামান রাও সিন্দিয়া জানিয়েছেন সঙ্গীত, সংস্কৃতি আর খাবার সবকিছুই তুলে ধরা হবে ভারত ও বাংলাদেশ দলের সামনে। 

৬ অক্টোবর বাংলাদেশ-ভারত টি-টোয়েন্টি ম্যাচের আগে সেখানে কনসার্ট আয়োজন করবে সিনদিয়া পরিবার। যেখানে ভারতের জনপ্রিয় শিল্পীর পাশাপাশি থাকবে স্থানীয় পারফরমাররাও। এছাড়া ডিজে ও লাইট শো’রও ব্যবস্থা থাকবে। মধ্যপ্রদেশ ক্রিকেট এসোসিয়েশনের বিশেষ পরিকল্পনা সরাসরি তদারকি করছে গোয়ালিয়রের রাজ পরিবার।

গোয়ালিয়রের যুবরাজ মহানারিয়ামান রাও সিন্দিয়া বলেন, ১৪ বছর পর আন্তর্জাতিক ম্যাচ হবে এখানে, আমরা সবাই রোমাঞ্চিত। সবাইকে খুশি করার জন্য যা যা করণীয় সবই চেষ্টা করবো। ম্যাচের আগে একটা অনুষ্ঠানের আয়োজন করবো। তবে সবকিছু নির্ভর করবে বিসিসিআইয়ের অনুমতির ওপর।

গোয়ালিয়রের সুস্বাদু খাবার আর সংস্কৃতির সঙ্গে পরিচিত হতে ভারত ও বাংলাদেশের ক্রিকেটারদের আহ্বানও জানিয়েছেন যুবরাজ। দু’দলের সম্মানে নৈশভোজের আয়োজনও করা হয়েছে।

গোয়ালিয়রের যুবরাজ আরও বলেন, অবশ্যই দু’দলের জন্য বিশেষ ডিনারের আয়োজন করতে যাচ্ছি। আশা করবো গোয়ালিয়র আর মারাঠাদের খাবার তাদের ভালো লাগবে। অনুশীলন শেষে বিশেষ ডিনারটি তাদের ক্লান্তি দূর করবে।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ভারত সিরিজ ২০২৪


আরও পড়ুন

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম