Logo
Logo
×

খেলা

মেসির সতীর্থকে ফাউল করে টানা দ্বিতীয় লাল কার্ড রোনালদো সতীর্থর

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ০৫:২১ পিএম

মেসির সতীর্থকে ফাউল করে টানা দ্বিতীয় লাল কার্ড রোনালদো সতীর্থর

একসময় ম্যানচেস্টার ইউনাইটেডে রোনালদোর সঙ্গে খেলতেন, এখনও জাতীয় দলে রোনালদোর সতীর্থ ব্রুনো ফার্নান্দেস/সংগৃহীত

ব্যর্থতার বৃত্তে আটকে আছে ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। আর দলটির অধিনায়ক ব্রুনো ফার্নান্দেসেরও একই দশা। সব প্রতিযোগিতা সবশেষ দুই ম্যাচেই লাল কার্ড দেখতে হলো তাকে।

প্রিমিয়ার লিগে সবশেষ ম্যাচে টটেনহ্যামের বিপক্ষে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয়েছিল ব্রুনো ফার্নান্দেসকে। গতরাতে ইউরোপা লিগের ম্যাচে পর্তুগিজ ক্লাব পোর্তোর বিপক্ষেও একই পরিণতি তার। দুটি ম্যাচেই জয়বঞ্চিত থেকেছে ইউনাইটেড। টটেনহ্যামের কাছে ৩-০ গোলে হারের পর পোর্তোর সঙ্গে পিছিয়ে পড়েও ৩-৩ ড্রয়ে মান বেঁচেছে দলটির।

পর্তুগিজ ক্লাব এফসি পোর্তোর মাঠ এস্তাদিও দো দ্রাগাওয়ে ইউরোপা লিগের ম্যাচে স্বাগতিকদের ‍মুখোমুখি হয় এরিক টেন হাগের দল। ম্যাচের ৮১তম মিনিটে পোর্তোর আর্জেন্টাইন ফুটবলার নেহুয়েন পেরেজের প্রায় মাথা সমান উঁচুতে বুট ওঠানোর কারণে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন ব্রুনো। ফলে অনাকাঙ্ক্ষিতভাবে টানা দ্বিতীয় ম্যাচে তিনি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন।

এর আগে গত ২৯ সেপ্টেম্বর প্রিমিয়ার লিগেও টটেনহ্যামের জেমস ম্যাডিসনকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেছিলেন। সে লাল কার্ডের বিরুদ্ধে করা আপিলে অবশ্য রায় তার পক্ষে এসেছে। যার ফলে তিন ম্যাচের নিষেধাজ্ঞায় পড়তে হচ্ছে না এই পর্তুগিজ তারকাকে।

প্রিমিয়ার লিগে শাস্তি বাতিল হলেও ইউরোপা লিগে নিজেদের পরবর্তী ম্যাচে ফেনেরবাচের বিপক্ষে অধিনায়ক ফার্নান্দেসকে পাবে না রেড ডেভিলরা।

এদিকে নতুন ফরম্যাটের ইউরোপা লিগে নিজেদের প্রথম দুই ম্যাচে ড্র করে এখন ৩৬ দলের প্রতিযোগিতায় পয়েন্ট টেবিলের ২১ নম্বর অবস্থান করছে ম্যানচেস্টার ইউনাইটেড। দুই ম্যাচে তাদের পয়েন্ট কেবল দুই। এর আগে প্রতিযোগিতায় নিজেদের প্রথম ম্যাচে ডাচ ক্লাব এফসি টোয়েন্টের বিপক্ষেও পয়েন্ট ভাগাভাগি করতে হয় তাদের।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম