Logo
Logo
×

খেলা

ফাইনালে চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা, কবে কখন ম্যাচ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ০৩:৪৫ পিএম

ফাইনালে চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা, কবে কখন ম্যাচ

ব্রাজিল-আর্জেন্টিনা

ফুটবলে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ মানেই বাড়তি উত্তেজনা। লাতিন আমেরিকার এই দুই চিরপ্রতিদ্বন্দ্বীর ম্যাচ নিয়ে চাপা উত্তেজনা বিরাজ করে সমর্থকদের মধ্যে। সমর্থকরা ভাগ হয়ে যায় দু’ভাগে। যেখানে প্রিয় দলকে সমর্থন ও প্রতিপক্ষ দলকে নিয়ে টিপ্পনী কাটতে দেখা যায় ভক্তদের। যদিও লম্বা সময় ধরেই শিরোপা নির্ধারণী মঞ্চে দেখা যায় না এই দু দলকে। তবে এবার শিরোপা নির্ধারনী মঞ্চে মাঠে নামছে দুদল।

উজবেকিস্তানে ২৪ দল নিয়ে আয়োজিত ফিফা ফুটসাল বিশ্বকাপে এবার ফাইনালে উঠেছে আর্জেন্টিনা ও ব্রাজিল। যেই ম্যাচটি মাঠে গড়াবে রোববার (৬ অক্টোবর) বাংলাদেশ সময় রাত আটটায়। যা নিয়ে এখন ভক্তদের মধ্যে আগ্রহের শেষ নেই।

ফুটসাল বিশ্বকাপের দশম এই আসরে প্রথম সেমিফাইনালে বুধবার ইউক্রেনকে ৩-২ গোলে হারিয়ে ফাইনালে পা রাখে ব্রাজিল। অন্যদিকে দ্বিতীয় সেমিফাইনালে ফ্রান্সকে ৩-২ গোলে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে আর্জেন্টিনা। যারা এখন শিরোপার জন্য মাঠে নামবে।

ফিফা ফুটসাল বিশ্বকাপে এখন পর্যন্ত একবার চ্যাম্পিয়নের স্বাদ পেয়েছে আর্জেন্টিনা। সেটি ২০১৬ সালে। ২০২১ সালে সর্বশেষ আসরে তারা হয়েছিল রানার্সআপ। অন্যদিকে ১০ আসরের মধ্যে এটি ব্রাজিলের সপ্তম ফাইনাল। আগের ছয় আসরের পাঁচটিতেই চ্যাম্পিয়ন হয় ব্রাজিল। এবার জিততে পারলে ‘হেক্সা মিশন কমপ্লিট’ সেলেসাওদের।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম