Logo
Logo
×

খেলা

মিরাজের কাছ থেকে উপহার পেয়ে, যা বললেন কোহলি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৪, ১২:৩৪ পিএম

মিরাজের কাছ থেকে উপহার পেয়ে, যা বললেন কোহলি

মিরাজের কাছ থেকে উপহার পেয়ে, যা বললেন কোহলি

দ্বিতীয় টেস্টের শেষ দিন খেলা শেষ হওয়ার পর মেহেদি হাসান মিরাজের কাছ থেকে উপহার পান বিরাট কোহলি। মিরাজ একটি ব্যাট উপহার দেন কোহলিকে। সেটি পেয়ে বাংলায় উত্তর দিয়েছেন ভারতের ব্যাটার।

আনন্দবাজার প্রতিবেদন সূত্রে জানা যায়, বাংলাদেশের বিপক্ষে ভারতের টেস্ট সিরিজ় শেষ হয়েছে। দ্বিতীয় টেস্টের শেষ দিন খেলা হওয়ার পর মেহেদি হাসান মিরাজের কাছ থেকে উপহার পান বিরাট কোহলি। সেটি পেয়ে বাংলায় উত্তর দেন এ ব্যাটার। তা দেখে উচ্ছ্বসিত সমর্থকরা।

নিজের সংস্থার তৈরি করা ব্যাট কোহলিকে উপহার দিয়েছিলেন মেহেদি। সেই ব্যাটের গুণমান নিয়ে কোহলির সঙ্গে কথা বলছিলেন তিনি। তখনই কোহলি মেহেদির উদ্দেশে বলেন— খুব ভালো আছি। কোহলির মুখে বাংলা শুনে চমকে যান মেহেদি। তিনি হাসতে থাকেন।

কোহলি আরও বলেন, খুব ভালো ব্যাট। আমি চাই তুমি খুব ভালো খেল। তোমার সংস্থার তৈরি ব্যাটের মান খুব ভালো। এভাবেই কাজ করে যাও এবং ক্রিকেটারদের ভালো ব্যাট উপহার দাও। মেহেদি আগেই জানিয়েছিলেন কোহলি তার সংস্থার তৈরি করা ব্যাট দিয়ে খেলতে ভালোবাসেন।

অধিনায়ক রোহিত শর্মাও মেহেদির সংস্থার তৈরি ব্যাটের প্রশংসা করেছেন। তিনি বলেন, আমি অনেক দিন ধরে মেহেদিকে চিনি। ও খুব ভালো ক্রিকেটার। বন্ধুদের সঙ্গে ও ব্যাট তৈরি করার সংস্থা খুলেছে শুনে খুব খুশি হয়েছি। ওর জন্য শুভেচ্ছা। ঈশ্বরের আশীর্বাদ ওর ওপরে থাকুক। আশা করি ওর সংস্থা বাকিদের ছাপিয়ে যাক।

কোহলি নিজেও একটি ব্যাট উপহার দিয়েছেন সাকিব আল হাসানকে। দ্বিতীয় টেস্টের খেলা শেষ হওয়ার কিছুক্ষণ পর দেখা গিয়েছিল সাজঘর থেকে একটি ব্যাট নিয়ে বেরিয়ে আসছিলেন কোহলি। প্রথমে বোঝা যায়নি খেলা শেষ হওয়ার পর ব্যাট নিয়ে কী করতে যাচ্ছিলেন তিনি। ভারতের সাবেক অধিনায়ককে দেখা গিয়েছিল বাংলাদেশের সাবেক অধিনায়কের কাছে যেতে। সাকিবের কাছে গিয়ে তাকে নিজের ব্যাটটি উপহার দিয়েছিলেন কোহলি। সেই ছবি ভাইরাল হয়েছিল সামাজিকমাধ্যমে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম