Logo
Logo
×

খেলা

মাহমুদউল্লাহকে দলে নেওয়ার ব্যাখ্যা দিলেন নির্বাচক

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৯ পিএম

মাহমুদউল্লাহকে দলে নেওয়ার ব্যাখ্যা দিলেন নির্বাচক

ভারত সফরে রয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয়টি চলমান। সোমবার চতুর্থ দিনের খেলা শেষ হয়েছে। আগামীকাল শেষ দিনে রোমাঞ্চের অপেক্ষায় ভারত।

সিরিজের প্রথম টেস্ট চেন্নাইয়ে ২৮০ রানের বড় ব্যবধানে জয় পায় স্বাগতিক ভারত। দ্বিতীয় টেস্টের শুরু থেকেই কানপুরে বৃষ্টি। বৃষ্টির কারণে প্রায় আড়াই দিনের খেলা ভেস্তে যায়। তারপরও প্রথম ইনিংসে বাংলাদেশ ২৩৩ রানে অলআউট হয়।

জবাবে ব্যাটিংয়ে নেমে ৯ উইকেটে ২৮৫ রানে ইনিংস ঘোষণা করে ভারত। দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে সোমবার শেষ বিকালে ১১ ওভারে ২৬ রানেই ২ উইকেট হারিয়েছে বাংলাদেশ। চেন্নাইয়ের মতো কানপুর টেস্টেও জয়ের জন্য মরিয়া ভারত। 

টেস্ট সিরিজ শেষে হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজের জন্য ইতোমধ্যে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে আছেন অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। 

জাতীয় দলের সাবেক অধিনায়ক ও অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদকে দলে নেওয়া প্রসঙ্গে প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু বলেছেন, অভিজ্ঞতাকে আমরা ছেড়ে দিচ্ছি না; মাহমুদউল্লাহ রিয়াদ এই দলে আছেন, প্রয়োজনে তিনিও যাতে দলের হাল ধরতে পারেন সেই ব্যবস্থাটা রাখছি। আমাদের তার ওপর আস্থা আছে, ক্যাপ্টেনের কাছে সব রকম কম্বিনেশনেরই একটা অপশন এই দলের ভেতর পাবেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম