Logo
Logo
×

খেলা

ভারত এক ম্যাচ হারলেই আসল রূপ বেরিয়ে আসবে গম্ভীরের: তামিম

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৬ পিএম

ভারত এক ম্যাচ হারলেই আসল রূপ বেরিয়ে আসবে গম্ভীরের: তামিম

গৌতম গম্ভীর

গৌতম গম্ভীরকে নানা সময় প্রতিপক্ষ দলের ক্রিকেটারদের দিকে তেড়ে যেতে দেখা গেছে। বিশেষ করে বিরাট কোহলির সঙ্গে গম্ভীরের দ্বন্দ্ব ছিল অনেকটা প্রকাশ্যে। সেই তাকেই এখন দেখা যাচ্ছে ভিন্ন রূপে। ভারতের কোচ হওয়ার পর কি তবে নিজেকে কি বদলে ফেলেছেন গম্ভীর?

বাংলাদেশের সাবেক অধিনায়ক তামিম ইকবাল অন্তত তা মনে করেন না। তার মতে, ভারত এক ম্যাচ খারাপ করলেই গম্ভীরের আসল রূপ বেরিয়ে আসবে। বাংলাদেশ-ভারত সিরিজের অফিশিয়াল সম্প্রচারকারী চ্যানেল স্পোর্টস–১৮ ও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জিও সিনেমায় আলোচনা গম্ভীরকে নিয়ে এমন কথা বলেছেন তামিম।

বিয়ের জন্য ইংলিশ পেসারের পাগলামি, পাড়ি দেবেন ৮০০০ কিমি

ভারতের সাবেক উইকেটকিপার–ব্যাটসম্যান পার্থিব প্যাটেলের গম্ভীরকে নিয়ে এক প্রশ্নের জবাবে তামিম বলেন, ‘যখন আপনি জিততেই থাকবেন, তখন একজন মানুষের আসল চরিত্র সম্পর্কে জানতে পারবেন না। যখন আপনি একটি সিরিজ হারবেন এবং এরপর আরেকটি, তখনই আসল চেহারা বেরিয়ে আসে। কোনো সন্দেহ নেই তিনি (গৌতম গম্ভীর) একজন যোগ্য ব্যক্তি। কিন্তু তাকে এখনই কিছু বলাটা বেশ তাড়াহুড়া হয়ে যায়। ভারত একটা ম্যাচ খারাপ খেলুক, তখনই বুঝতে পারবেন।’

গম্ভীরের ভারত অবশ্য এখনও তেমন কোনো চাপের মুখে পড়েনি। তার দায়িত্ব নেওয়ার পর খুব একটা খারাপ করেনি ভারত। তাই এখনও সেই অর্থে চাপের মুখে পড়তে হয়নি গম্ভীরকে। চাপে পড়লে তার আচরণে বদল আসে কিনা সেটাই এখন দেখার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম