Logo
Logo
×

খেলা

ঊরুর চোটে কতদিনের জন্য মাঠের বাইরে এমবাপ্পে

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৫ পিএম

ঊরুর চোটে কতদিনের জন্য মাঠের বাইরে এমবাপ্পে

কিলিয়ান এমবাপ্পে /ফাইল ছবি

ইউরোপীয় ফুটবল মৌসুম শুরু হতে না হতেই একের পর এক চোটের খবর ধেয়ে আসছে। চোটের কারণে মৌসুম শেষ হয়ে গেছে ম্যানচেস্টার সিটি মিডফিল্ডার রদ্রির, প্রায় আট মাসের জন্য ছিটকে যাওয়ার শঙ্কায় বার্সেলোনা গোলরক্ষক মার্ক আন্দ্রে টার স্টেগেন। এবার চোটে পড়েছেন রিয়াল মাদ্রিদের তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে।

জানা গেছে, বাঁ পায়ের ঊরুর পেশিতে চোট পেয়ে প্রায় তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন এই ফরাসি ফুটবলার।

বুধবার এমবাপ্পের চোটের বিষয়টি এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছে রিয়াল। সেখানে বলা হয়েছে, ‘রিয়াল মাদ্রিদের মেডিকেল বিভাগ আমাদের খেলোয়াড় কিলিয়ান এমবাপ্পের শারীরিক পরীক্ষা করে দেখেছে যে, তার বাম পায়ের বাইসেপস ফেমোরিসে আঘাত লেগেছে। আগামী দিনগুলোতে তার অগ্রগতি পর্যবেক্ষণ করা হবে।'

এমবাপ্পে কতদিনের জন্য ছিটকে গেছেন সেটা নিশ্চিত করেনি রিয়াল। তবে স্প্যানিশ গণমাধ্যমের খবর, তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে।

মঙ্গলবার রাতে লা লিগায় ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে আলাভেসকে ৩-২ গোলে হারায় স্প্যানিশ চ্যাম্পিয়নরা। শুরুর একাদশে থাকা এমবাপে ৪০তম মিনিটে খুঁজে নেন জাল। এর আগে আরও একবার নিশানা ভেদ করেছিলেন তিনি। কিন্তু অফসাইডে থাকায় সেই গোল বাতিল হয়ে যায়।

পুরো সময় অবশ্য খেলতে পারেননি এমবাপে। সাবেক পিএসজি ফরোয়ার্ড অস্বস্তি নিয়ে উঠে যান ম্যাচের ৮০তম মিনিটে। তখনই সংশয় জেগেছিল বাজে কিছুর। পরে রিয়ালের বিবৃতিতে জানা গেছে তার চোটে পড়ার কথা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম