Logo
Logo
×

খেলা

ভারতের বাবর গিল, সামাজিক মাধ্যমে সমালোচনার ঝড়

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পিএম

ভারতের বাবর গিল, সামাজিক মাধ্যমে সমালোচনার ঝড়

শুভমান গিল ও বাবর

সম্প্রতি ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছে না শুভমান গিলের। এরপরও এই তরুণ ব্যাটারের ওপর আস্থা রেখেছিল টিম ম্যানেজমেন্ট। চেন্নাই টেস্টে বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টের একাদশে সুযোগ পান এই ব্যাটার। তবে শূন্য রানে সাজঘরে ফিরে এখন সমালোচনার মুখে পড়েছেন তিনি। ভারতীয় ক্রিকেটের নতুন বাবর আজম বলে তাকে কটাক্ষ করছে নেটিজেনরা।

চেন্নাই টেস্টে দলীয় ২৮ রানে সাজঘরের পথ ধরতে হয় গিলকে। ৮ বল মোকাবেলা করেও এদিন রানের খাতা খুলতে পারেননি তিনি। ফিরিয়েছেন হাসান মাহমুদের সাধারণ এক ডেলিভারিতে। উইকেটের পেছনে লিটন দাসের হাতে ক্যাচ তুলে দিয়েছেন গিল। যা ভালো লাগেনি দেশটির ক্রিকেটপ্রেমীদের। তাই নেট দুনিয়ায় গিলের সমালোচনায় মুখর হয়েছে দেশটির ক্রিকেট প্রেমিরা। তুলনা করা হচ্ছে বাবর আজমের সঙ্গে।

এক্স রাজিব নামের একজন গিলের সমালোচনা করে লিখেছেন, ‘শুভমান গিল আমাকে প্রতিদিন সঠিক প্রমাণ করেছেন। তিনি ভারতীয় ক্রিকেটের বাবর আজম হয়ে দলে খেলছেন, শুধুমাত্র পিআর বিনিয়োগের কারণে, তার পারফরম্যান্সের কারণে নয়!’

অনিভেশ নামের একজন এক্সে লিখেছেন, ‘শুভমান গিল প্রতিদিন আমাকে প্রমাণ দিচ্ছেন তিনি ভারতীয় ক্রিকেটের বাবর আজম।’

ক্রিকেটে সময়ের তারকা ব্যাটার বাবর আজমের সময়টাও অবশ্য ভালো যাচ্ছে না। বেশ কিছুদিন যাবতই রানের দেখা পাচ্ছেন না তিনি। তাতে পাকিস্তানে ব্যাপক সমালোচনার শিকার হতে হচ্ছে তাকে। যার সঙ্গেই এবার শুভমান গিলের তুলনা করলেন নেটিজেনরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম