Logo
Logo
×

খেলা

চ্যাম্পিয়নস ট্রফি-২০২৫

প্রস্তুতি দেখতে পাকিস্তানে আইসিসির ৫ প্রতিনিধি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ পিএম

প্রস্তুতি দেখতে পাকিস্তানে আইসিসির ৫ প্রতিনিধি

২০২৫ সালের চ্যাম্পিয়নস ট্রফির প্রস্তুতি পর্যালোচনা করতে পাকিস্তানে পৌঁছেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) পাঁচ সদস্যের প্রতিনিধিদল। দলটি দুবাই থেকে করাচিতে এসে নামার পর টুর্নামেন্টের জন্য গৃহীত ব্যবস্থাগুলো বিস্তারিতভাবে খতিয়ে দেখছে।

সফরের প্রথম পর্যায়ে, আইসিসির প্রতিনিধিদল বুধবার করাচির ন্যাশনাল ব্যাংক স্টেডিয়াম পরিদর্শন করেছে। তারা চলমান নির্মাণ কাজ এবং সংস্কারের পাশাপাশি প্রদত্ত সুযোগ-সুবিধাগুলো মূল্যায়ন করবে। 

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) কর্মকর্তারা আইসিসি সদস্যদের বিভিন্ন প্রশাসনিক দিক নিয়ে ব্রিফিং করবেন এবং নিরাপত্তা কর্মকর্তারা নিরাপত্তা ব্যবস্থার বিষয়ে ধারণা দেবেন।

করাচির পর প্রতিনিধিদল লাহোর এবং রাওয়ালপিন্ডিতে স্টেডিয়াম নির্মাণের অগ্রগতি পর্যালোচনা করতে যাবে। 

এটি পাকিস্তানে আইসিসি প্রতিনিধিদলের চতুর্থ সফর। এর আগের সফরগুলো নিরাপত্তা, ইভেন্ট ব্যবস্থাপনা এবং পিচ পরামর্শকদের নিয়ে পরিচালিত হয়।

আইসিসির এই প্রতিনিধিদলের পাঁচ সদস্যের মধ্যে রয়েছেন- সিনিয়র ইভেন্ট ম্যানেজার, ইভেন্ট ম্যানেজার, নিরাপত্তা ম্যানেজার, জেনারেল ম্যানেজার অব ক্রিকেট এবং প্রোডাকশন ম্যানেজার। 

তারা হলেন- সারাহ এডগার (সিনিয়র ইভেন্ট ম্যানেজার), আউন মোহাম্মদ জাইদি (ইভেন্ট ম্যানেজার), ওয়াসিম খান (ক্রিকেট জেনারেল ম্যানেজার), ডেভিড মুসগ্রাভ (নিরাপত্তা ম্যানেজার) এবং মনসুর মানজ (আইসিসি ব্রডকাস্ট কনসালটেন্ট)।

বৃহস্পতিবার তারা রাওয়ালপিন্ডি এবং শুক্রবার লাহোর পরিদর্শন করবেন এবং এর পরের দিন দুবাই ফিরে যাবেন। সূত্র: ক্রিকেট পাকিস্তান

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম