Logo
Logo
×

খেলা

বাংলাদেশের ঐতিহাসিক সিরিজ জয় নিয়ে যা বললেন গম্ভীর

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৭ পিএম

বাংলাদেশের ঐতিহাসিক সিরিজ জয় নিয়ে যা বললেন গম্ভীর

গৌতম গম্ভীর-বাংলাদেশ দল

দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ভারত সফরে রয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। সবকিছু ঠিক থাকলে আগামীকাল বৃহস্পতিবার চেন্নাইয়ে ভারতের বিপক্ষে শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি। এরপর শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

ঘরের মাঠে প্রতিটি দলই শক্তিশালী। তার চেয়েও বড় কথা ভারত হলো এ সময়ের বিশ্বের অন্যতম সেরা তিন দলের একটি। তাদের মাঠে প্রতিপক্ষের জন্য সেরাটা উজার করে দেওয়া চ্যালেঞ্জিং। অতীতে ভারতের বিপক্ষে কোনো টেস্টে জয় পায়নি বাংলাদেশ। এবার অবশ্য সেই খরা কাটাতে চায় টাইগাররা।

তাছাড়া এ মাসের শুরুতেই পাকিস্তানকে তাদের ঘরের মাঠে দুই ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ করে ইতিহাস গড়েছে টাইগাররা। যে কারণে বাংলাদেশ দলকে নিয়ে কিছুটা হলেও শঙ্কিত ভারত।

চেন্নাই টেস্ট শুরুর আগে বুধবার আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ভারতের প্রতিনিধি হিসেবে কথা বলেন দলটির প্রধান কোচ ও সাবেক অধিনায়ক গৌতম গম্ভীর। তিনি পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ দলের ঐতিহাসিক সিরিজ জয়ে টাইগারদের ভূয়সী প্রশংসা করেছেন।

ভারতের বিশ্বকাপজয়ী দলের সাবেক তারকা ওপেনার গৌতম গম্ভীর বলেছেন, ‘পাকিস্তানে তারা (টাইগাররা) যেটা করেছে তাতে বাংলাদেশ দলকে অভিনন্দন জানাচ্ছি।’

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ভারত সিরিজ ২০২৪


আরও পড়ুন

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম