Logo
Logo
×

খেলা

পাঁচ বছরের বড় প্রেমিকাকে বিয়ে করলেন ১৮ বছরের এনদ্রিক

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৬ পিএম

পাঁচ বছরের বড় প্রেমিকাকে বিয়ে করলেন ১৮ বছরের এনদ্রিক

স্ত্রী মিরান্দার সঙ্গে হাস্যোজ্জ্বল এনদ্রিক/ইনস্টাগ্রাম

ব্রাজিল ফুটবলের ভবিষ্যৎ তারকাদের মধ্যে এনদ্রিকের নামটাই ইদানিং সবচেয়ে বেশি উচ্চারিত হচ্ছে। কৈশোরের পাট চুকানোর আগেই ব্রাজিলের জার্সিতে অভিষেক হয়ে গেছে, নাম লিখিয়েছেন বিশ্বের অন্যতম শীর্ষ ক্লাব রিয়াল মাদ্রিদে। এবার বয়সের ঘর ১৮ ছুঁতেই বিয়েটাও সেরে ফেলেছেন তিনি।

বয়সে ৫ বছরের বড় প্রেমিকা গ্যাব্রিয়েলি মিরান্দার সঙ্গে স্পেনে গাঁটছড়া বাঁধলেন ব্রাজিল ফুটবলের এই নবীন তারকা।

বিয়ের খবর সামাজিক মাধ্যমে নিশ্চিত করেছেন এনদ্রিক-মিরান্দা জুটি। পোস্ট করেছেন বিয়ের বেশ কিছু ছবি। যেখানে দুজনকেই বিয়ের আংটি পরা অবস্থায় দেখা যায়। আর মুখে চওড়া হাসি তো ছিলই।

জানা যায়, এনদ্রিক ও মিরান্দার প্রথম সাক্ষাৎ হয়েছিল বছরখানেক আগে। সেখান থেকে বন্ধুত্ব এবং পরে তা প্রেমে রূপ নিতে বেশি সময় প্রয়োজন হয়নি। সেই থেকে চুটিয়ে প্রেম করছিলেন তারা। সেই প্রেম অবশেষে পরিণতি পেল।

ইনস্টাগ্রামে বিয়ের খবর দিয়ে মিরান্দা বাইবেলের একটি অনুচ্ছেদ উদ্ধৃত করেছেন। যেখানে লেখা, ‘ম্যাথু ১৯: ৬—তাই তারা এখন আর দুই নয়, এক। ঈশ্বর যাদের এক করেছেন, কেউ তাদের আলাদা করতে পারবে না।’ এরপর তিনি লিখেছেন, ‘অবশেষে আমরা বিবাহিত।’

বিয়ের পর অবশ্য হানিমুনে যাওয়ার সুযোগ পাচ্ছেন না এনদ্রিক। কারণ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দিবাগত রাতেই যে মাঠে নেমে পড়তে হবে তাকে। স্টুটগার্টের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলতে হবে রিয়াল মাদ্রিদের জার্সিতে। এই ম্যাচে ভালো পারফর্ম করলে সেটাই হতে পারে নববধূর জন্য সেরা উপহার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম