Logo
Logo
×

খেলা

অ্যানফিল্ডে অঘটনের শিকার স্লটের লিভারপুল

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ পিএম

অ্যানফিল্ডে অঘটনের শিকার স্লটের লিভারপুল

লিভারপুল অধিনায়ক ভার্জিল ফন ডাইক ও কোচ আরেন স্লটের চোখেমুখে হতাশা/এক্স

ইয়ুর্গেন ক্লপ একটা সময় অ্যানফিল্ডকে দুর্ভেদ্য দুর্গে পরিণত করেছিলেন। তবে তার উত্তরসূরি আরনে স্লট সে মিশনে শুরুতেই ধাক্কা খেলেন। টানা তিন জয়ে প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু করা লিভারপুল প্রথম ম্যাচটা হারল ঘরের মাঠ অ্যানফিল্ডে। নটিংহ্যাম ফরেস্টের কাছে ০-১ গোলে হারের হতাশা সঙ্গী হলো অলরেডদের।

আন্তর্জাতিক বিরতির পর প্রথম ম্যাচ। পূর্ণশক্তির দল নিয়েই জয়রথ ধরে রাখতে চেয়েছিলেন স্লট। কিন্তু বিধি বাম! দারুণ দাপটের সঙ্গে পুরো ম্যাচ খেলেও ৭২ মিনিটে ক্যালাম হাডসন-ওডয়ের একমাত্র গোলে হার নিয়ে মাঠ ছাড়তে হয় স্বাগতিকদের।

মোহাম্মদ সালাহ, দিয়োগো জোতা, লুইস দিয়াজরা বহু চেষ্টা করেও ফরেস্টের রক্ষণ দেয়াল টপকাতে পারেননি। ৭০ ভাগ বল দখলে রেখে খেলা লিভারপুল সবমিলিয়ে ফরেস্টের গোলপোস্ট উদ্দেশ্য করে ১৪টি শট নেয়, যার মধ্যে পাঁচটি শট লক্ষ্যে ছিল।

অন্যদিকে ফরেস্টের পাঁচটি শটের তিনটি ছিল লক্ষ্যে। এর মধ্যে ম্যাচের ৭২ মিনিটে দুর্দান্ত এক প্রতি-আক্রমণ থেকে গোল পেয়ে যায় দলটি। অ্যান্থনি এলাঙ্গার পাস ধরে বাম প্রান্ত থেকে দুর্দান্ত এক বাঁকানো শটে লক্ষ্যভেদ করেন হাডসন-ওডয়।

এই হারের পর পয়েন্ট টেবিলের দুইয়ে অবস্থান করছে প্রথম তিন ম্যাচ জেতা লিভারপুল। ৪ ম্যাচে তাদের পয়েন্ট ৯। চার ম্যাচের সবকটি জিতে শীর্ষে অবস্থান ম্যানচেস্টার সিটির। এদিকে লিগে ৪ ম্যাচ খেলে এখনো অপরাজিত নুনো এস্পিরিতো সান্তোর ফরেস্ট। দুই জয়, দুই ড্রয়ে তাদের পয়েন্ট ৮।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম