Logo
Logo
×

খেলা

সিঙ্গাড়ার চেয়েও কম দামে ছিল বাংলাদেশ-পাকিস্তান টেস্টের টিকিট!

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৯ পিএম

সিঙ্গাড়ার চেয়েও কম দামে ছিল বাংলাদেশ-পাকিস্তান টেস্টের টিকিট!

বাংলাদেশ-পাকিস্তান অধিনায়ক

সদ্য শেষ হওয়া পাকিস্তান বনাম বাংলাদেশ টেস্ট সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল্য ছিল ভারতীয় মুদ্রায় ১৫ টাকা; যা একটি সিঙ্গাড়ার চেয়েও কম দাম।

আর্থিক সমস্যার কারণে কম দামে টিকিট বিক্রির সিদ্ধান্ত নিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এত কম দামে টিকিট বিক্রি করেও দর্শক দিয়ে মাঠ ভরানো যায়নি। শেষমেশ বিনামূল্যে প্রবেশের সুযোগ দেয় পিসিবি। 

আগামী ১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ের চিপকে বাংলাদেশ-ভারত টেস্টে গ্যালারি প্রায় ভরে যেতে পারে। এমনটাই ধারণা করা হচ্ছে। ভারত-বাংলাদেশ ম্যাচে সর্বনিম্ন টিকিটের দাম রাখা হয়েছে ১,০০০ টাকা; যা পাকিস্তান-বাংলাদেশ ম্যাচের তুলনায় প্রায় ৬৭ গুণ বেশি।

বাংলাদেশ সিরিজের জন্য ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকে টিম ইন্ডিয়া স্কোয়াড ঘোষণা করার পরেই টিকিটের দাম প্রকাশ্যে এনেছে তামিলনাড়ু ক্রিকেট সংস্থা। টিকিটের দাম রাখা হয়েছে ১০০০ থেকে ১৫,০০০ টাকা পর্যন্ত। টিকিট ক্রয় করা যাবে ইনসাইডার.ইন থেকে।

প্রথম টেস্ট শেষে ২৭ সেপ্টেম্বর কানপুরের গ্রিন পার্কে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। বৃহস্পতিবার টিম ইন্ডিয়ার সব ক্রিকেটার চিপকে অনুশীলন শুরু করবেন। বাংলাদেশ এই ভেন্যুতে অনুশীলন শুরু করবে ১৫ সেপ্টেম্বর থেকে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম